বড় খবর

নারী স্বাধীনতা, খুন-তদন্তের রোমাঞ্চকর গল্প নিয়ে প্রকাশ্যে ‘ব্ল্যাক উইডোজ’-এর ট্রেলার

ক্ষুরধার অভিনয়ের ইঙ্গিত স্বস্তিকা, পরমব্রতর।

black-widows

আগস্ট মাসেই কানাঘুষো শোনা গিয়েছিল যে মাফিয়ার পর একটি হিন্দি ওয়েব সিরিজের কাজে ময়দানে নামতে চলেছেন পরিচালক বিরসা দাশগুপ্ত। যেখানে স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee), রাইমা সেন (Raima Sen), পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chatterjee) মতো টলিউড তারকাদের পাশাপাশি মোনা সিং, শমিতা শেট্টি, শরদ কেলকারদের মতো বলিউড স্টারদেরও দেখা যাবে। যেটি কিনা তোলপাড় করা হলিউড সিরিজ ‘ব্ল্যাক উইডোজ’-এর (Black Widows) হিন্দি রিমেক। হিন্দিতে এই ওয়েব সিরিজকে কেমনভাবে সাজান বিরসা, তখন থেকেই জানার জন্য অনেকে অপেক্ষায় ছিলেন। অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটল। মঙ্গলবার প্রকাশ্যে এল সেই ওয়েব সিরিজেরই ট্রেলার।

রহস্য-রোমাঞ্চ, প্রেম-রোম্যান্স সবই রয়েছে বিরসা দাশগুপ্ত পরিচালিত এই ওয়েব সিরিজে। বিবাহিতাদের স্বাধীনতায় হস্তক্ষেপ নতুন ঘটনা নয়! তবে কোনও দাম্পত্য সম্পর্কে যদি মেয়েদের প্রতি অত্যাচারের মাত্রা সীমা ছাড়িয়ে যায়, তা যে তিক্ততার একেবারে চূড়ান্ত পর্যায় পৌঁছয়, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। আর সম্মান নিয়ে নিজের মতো করে বাঁচার, জীবনকে উপভোগ করার রাস্তা তৈরি করে নিতে জীবনে যদি কোনও ভয়ংকর সিদ্ধান্ত নিয়ে ফেলে সেই নারীরা, তাহলে? সেরকমই রহস্য-রোমাঞ্চে মোড়া এক ওয়েব সিরিজ আসতে চলেছে।

ট্রেলারেই মিলল স্বস্তিকা, রাইমা, পরম ও মোনা সিংয়ের ক্ষুরধার অভিনয়ের পরিচয়। সিরিজের কাহিনি আবর্তিত হয় তিন মহিলাকে নিয়ে। তিনজনেই বন্ধু। আর তিনজনেই স্বামীদের অত্যাচারে জর্জরিত। আচমকা এক দুর্ঘটনায় তিন বন্ধুর স্বামীদের মৃত্যু হয়। বিষয়টা কাকতালীয় না পরিকল্পিত খুন? এই নিয়েই চলতে থাকে টানাপোড়েন। এই তিন নারীর ভূমিকায় অভিনয় করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, শমিতা শেট্টি, মোনা সিং। সিরিজে পরমব্রত চট্টোপাধ্যায়কে দেখা যাবে এক তদন্তকারী অফিসারের চরিত্রে। রয়েছেন সব্যসাচী চক্রবর্তীও। ডিসেম্বরের ১৮ তারিখে জি ফাইভ প্রিমিয়ারে মুক্তি পাবে বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘ব্ল্যাক উইডোজ’।

 

 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Birsha dasguptas web series black widows trailer out

Next Story
‘তুমি কি আমাকে ধ্বংস করবে?’, শ্রাবন্তীকে পালটা দিতে মিম শেয়ার করেও ‘ডিলিট’ রোশনের!srabanti-roshan
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com