বড় খবর

দেবজ্যোতি মিশ্রর সুরে গাইলেন ইমন

অর্ণব পালের পরিচালনায় সাইকোলজিক্যাল থ্রিলারে গেয়েছেন দেবজ্যোতি মিশ্র। এই প্রথমবার কোনও ফিচার ছবিতে গাইলেন এই বিশিষ্ট সঙ্গীতশিল্পী।

কতদিন আলোয় ফেরা হয়নি, দেবজ্যেতি মিশ্রের সুরে ইমন।

যদিও এই প্রথমবার নয়, তবু ‘বৃষ্টি তোমাকে দিলাম’ ছবির জন্য দেবজ্যোতি মিশ্রর সঙ্গীত পরিচালনায় গান গাইলেন ইমন চক্রবর্তী। কতদিন আলোয় ফেরা হয়নি গানে শোনা যাবে ইমনের কন্ঠ। তবে চমক এটা নয়। উত্তেজিত হওয়ার বিষয়টা হল অর্ণব পালের পরিচালনায় এই সাইকোলজিক্যাল থ্রিলারে গেয়েওছেন দেবজ্যোতি মিশ্র। এই প্রথমবার কোনও ফিচার ছবিতে গাইলেন এই বিশিষ্ট সঙ্গীতশিল্পী। ছবির মিউজিক রেকর্ডে পৌঁছে দেখা গেল গানটা রেকর্ড করার ব্যস্ততা।

এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে জয়া আহসানকে। এদিন ইমন যে গানটি গাইলেন, ছবিতে তা জয়ার উপরই দৃশ্যায়িত। ইমন বললেন, ”গানটা এত সুন্দর করে লেখা আর সুর করা যে নিজেকে ধরে রাখা ভীষণ মুশকিল। মন খারাপের মধ্যে যে আনন্দের অনুভূতি থাকে গানটা সেখানে নাড়া দেয়। যতই আলোয় না ফেরার কথা বলুক গানটা কিন্তু আলোর দিকেই নিয়ে যাবে”। দেবজ্যোতি মিশ্রর কথায়, ”ইমনের সঙ্গে আলোচনা করতে করতে গানের সুরটা বেঁধেছি। গানটা লেখার পরই আমি ও পরিচালক একসঙ্গে বলে উঠেছিলাম গানটা ইমন গাইবে”।

রেকর্ডিংয়ে ব্যস্ত পরিচালক ও সঙ্গীত পরিচালক।

আরও পড়ুন, অ্যাডভেঞ্চারস অফ জোজো: ইকোসিস্টেমের ফর্মুলায় অঙ্কের হিসেবটা ভালই

দেবজ্যোতি মিশ্রের গান গাওয়ার প্রসঙ্গ উঠলে মজা করে বললেন, ”হ্যাঁ! কিছু কিছু জায়গা শোভনকে (শোভন গঙ্গোপাধ্যায়) না দিয়ে নিজে গেয়েছি”। তবে শুধু দেবজ্যোতি মিশ্র নন গান রেকর্ডিংয়ে হাজির ছিলেন পরিচালকও। জয়া ছাড়াও ‘বৃষ্টি তোমাকে দিলাম’- ছবিতে দেখা যাবে চিরঞ্জিত চক্রবর্তী, বাদশা মৈত্র, রাজেশ শর্মাদের।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Birsti tomake dilams song recording debojyoti mishra emon chakraborty

Next Story
‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’-এ থাকছেন না জনি ডেপ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com