scorecardresearch

বড় খবর

‘শুধু এটুকুর জন্য আঁকড়ে ধরেছি..’, ‘মিঠুনদা’কে জড়িয়ে কাঁদো কাঁদো চোখে বললেন বিশ্বনাথ

বিতর্কের মাঝেই মিঠুন চক্রবর্তীর সঙ্গে ছবি পোস্ট বিশ্বনাথ বসুর।

‘শুধু এটুকুর জন্য আঁকড়ে ধরেছি..’, ‘মিঠুনদা’কে জড়িয়ে কাঁদো কাঁদো চোখে বললেন বিশ্বনাথ
তর্কের মাঝেই মিঠুন চক্রবর্তীর সঙ্গে ছবি পোস্ট বিশ্বনাথ বসুর

তাঁকে ঘিরে বিতর্ক কম নয়! তবুও তিনি বাংলায় সবথেকে জনপ্রিয় অভিনেতা। সবার প্রিয় ‘মিঠুনদা’। জীবনে চড়াই-উতরাই কম দেখেননি। মুম্বইয়ের যে প্রযোজক-পরিচালকরা দরজা থেকে তাঁকে ফিরিয়ে দিতেন। তাঁদেরকেই সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন মিঠুন চক্রবর্তী। সাত-আট-নয়ের দশকের প্রজন্মের কাছে ‘মিঠুনদা’ আসলে আইডল। তাঁর সিনেমাই অনেককে সিনেপ্রেমী বানিয়ে তুলেছে। জীবনের রসদ জুগিয়েছে। এবার সেই প্রিয় মিঠুনদাকে নিয়েই আবেগঘন টলিপাড়ার অভিনেতা বিশ্বনাথ বসু।

মেগাস্টার। মিঠুন চক্রবর্তী মানেই বক্সঅফিসে ছোবল! সুপারহিট সংলাপ আর হিট সিনেমা। বিনোদুনিয়ার পাশাপাশি এখন রাজনৈতিক ময়দানেও ঝোড়ো ব্যাটিং চালিয়ে যাচ্ছেন তিনি। বাংলায় মোদির এই ‘স্টার সেনাপতি’কে নিয়েও মাথাব্যথার অন্ত নেই! সম্প্রতি বিতর্কেও জড়িয়েছেন। তবুও বাংলার জনপ্রিয় নায়কের পুরস্কার ছিনিয়ে নিয়েছেন। এবার তাঁকে জড়িয়ে ধরেই আবেগে ভাসলেন বিশ্বনাথ বসু।

‘প্রজাপতি’ রিলিজের পর থেকেই হইচইয়ের অন্ত নেই। বাংলার রাজনৈতিক মহলে কম চাপানোতর হয়নি। । তবে সমস্ত বিতর্ককে ছাপিয়ে রায় দিয়েছেন দর্শকরাই। রেকর্ড ব্যবসা করেছে দেব-মিঠুন অভিনীত এই ছবি। যে সিনেমায় অভিনয় করেছেন বিশ্বনাথ বসু নিজেও। ‘প্রজাপতি’ ২৫ দিনের সঙ্গে সাফল্যের মাইলস্টোন ছুঁতেই সাকসেস পার্টিতে হইহই। সেখানে উপস্থিত ছিলেন বিশ্বনাথও। সেই পার্টিতেই মিঠুন চক্রবর্তীকে জড়িয়ে ধরেন অভিনেতা।

[আরও পড়ুন: ‘নন্দনের কমিটিতে কারা কারা আছে?’, প্রজাপতি বিতর্কে ফের বিস্ফোরক মিঠুন]

সেই মুহূর্তের ছবি শেয়ার করে বিশ্বনাথ লেখেন, “শুধু এটুকুর জন্যই সিনেমাজগৎকে আঁকড়ে ধরে ছিলাম।” প্রিয় মিঠুনদাকে জড়িয়ে প্রায় কাঁদো কাঁদো মুখে দেখা যায় অভিনেতাকে। তাহলে কি এমন মন্তব্য নির্দিষ্ট কারও উদ্দেশে ছুঁড়েছেন বিশ্বনাথ? দুয়ে দুয়ে চার করে নেটপাড়া বলছে, এমন উত্তর সম্ভবত তিনি রাজ্যের শাসকদলের মুখপাত্র কুণাল ঘোষের উদ্দেশেই ছুঁড়ে দিয়েছেন। যিনি কিনা নন্দনে ‘প্রজাপতি’র ঠাঁই না পাওয়া নিয়ে বিতর্ক হতেই ‘ডিস্কো ডান্সার’-কে ফ্লপ অভিনেতা বলে কটাক্ষ করেন।

সাংসদ-অভিনেতা দেব খোদ প্রতিবাদ করেছিলেন একথা শুনে। ‘প্রজাপতি’র সাকসেস পার্টিতে মিঠুনও জানান, “নন্দনের কমিটিতে কারা কারা রয়েছেন, তাঁদের নাম জানতে চাই। তাঁদের নাম নিশ্চয় কোথাও স্বর্ণাক্ষরে লেখা আছে।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Biswanath basu got emotional after a hug with mithun chakraborty