বড় খবর

রণক্ষেত্র চুঁচুড়া! আক্রান্ত বিজেপিপ্রার্থী লকেট, গাড়ি ভাঙচুর, কাঠগড়ায় তৃণমূল

অভিযোগ অস্বীকার মমতা-শিবিরের। তৃণমূল ভবনে গাড়ি ভাঙার ভিডিও দেখিয়ে সাংসদ দোলা সেন দাবি করেন, লকেট চট্টোপাধ্যায়ের গাড়ি ভিতর থেকে ভাঙা হয়েছে।

locket

রাজ্যের চতুর্থ দফা ভোটের (West Bengal Assembly Election 2021) দিন সকাল থেকেই উত্তপ্ত বেশ কিছু নির্বাচনী এলাকা। আজ বাংলার ৫ জেলার ৪৪টি কেন্দ্রে ভোটগ্রহণ চলছে। প্রাণহানি, প্রার্থীদের উপর হামলা নিয়ে অশান্ত হয়েছে রাজ্যের একাধিক কেন্দ্র। রণক্ষেত্র চুঁচুড়া বিধানসভা কেন্দ্রও। লকেট চট্টোপাধ্যায়ের (Locket Chatterjee) গাড়ি ভাঙচুর করার অভিযোগ উঠল। বিজেপিপ্রার্থীকে লক্ষ্য করে ইট-পাথর ছোঁড়া হয়েছে বলেও দাবি গেরুয়া-বাহিনীর। অভিযোগের তীর রাজ্যের শাসক দলের দিকে। যদিও পদ্ম শিবিরের অভিযোগ নস্যাৎ করে দিয়েছে তৃণমূল। ঘাসফুল শিবিরের পাল্টা দাবি, চুঁচুড়ার (Chinsurah) বিভিন্ন এলাকার বুথ পরিদর্শনে গিয়ে ভোটারদের প্রভাবিত করছিলেন বিজেপিপ্রার্থী লকেট চট্টোপাধ্যায়। সেই প্রেক্ষিতেই স্থানীয়রা তাঁকে বাঁধা দেয়।

সূত্রের খবর, শনিবার সকাল সাড়ে ১০টা নাগাদ চুঁচুড়া বিধানসভার ৬৬ নম্বর বুথে মহিলারা ছাপ্পা ভোট দিচ্ছিলেন বলে অভিযোগ। খবর কানে আসতেই তড়িঘড়ি সংশ্লিষ্ট বুথে পৌঁছন পদ্মপ্রার্থী লকেট চট্টোপাধ্যায়। সেখানে ভোটারদের বাঁধা দিতেই স্থানীয় তৃণমূলের (TMC) কর্মী-সমর্থকরা তাঁকে ঘিরে বিক্ষোভ দেখান বলে অভিযোগ। শুধু তাই নয়, লকেট এবং তাঁর অনুগামীদের লক্ষ্য করে ইট-পাথর ছোঁড়া হয় বলেও দাবি বিজেপির (BJP)। ভাঙচুর হয় প্রার্থীর গাড়িও। ঘটনার জেরে আক্রান্ত লকেট চট্টোপাধ্যায়। হাতে আঘাত লেগেছে বলে খবর।

অন্যদিকে, তৃণমূলের তরফে যদিও ছাপ্পা ভোট তথা প্রার্থীর উপর হামলার অভিযোগ অস্বীকার করা হয়েছে। পাল্টা, লকেটের বিরুদ্ধে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ তুলেছে রাজ্যের শাসক দল। ঘটনার পর, তৃণমূল ভবনে গাড়ি ভাঙার ভিডিও দেখিয়ে তৃণমূলের রাজ্যসভার সাংসদ দোলা সেন দাবি করেন, লকেট চট্টোপাধ্যায়ের গাড়ি ভিতর থেকে ভাঙা হয়েছে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp candidate locket chatterjee was attacked in chinsurah

Next Story
‘মমতাহীন’ ভবানীপুরে পদ্ম ফোটাতে মরিয়া বিজেপি, রুদ্রকে নিয়ে দোরে দোরে ‘মোটাভাই’rudra-amit
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com