বড় খবর

আক্রান্ত প্রচার আধিকারিক! ‘বাংলায় হিংসার রাজনীতি চলছে’, তৃণমূলকে ‘তোপ’ বিজেপির পায়েলের

রড দিয়ে তাঁর মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে।

paayel

রাত পোহালেই ভোট উৎসব। সবুজ-গেরুয়া দুই শিবির যুযুধানে উত্তপ্ত বঙ্গের আবহাওয়া। বাংলার বিভিন্ন প্রান্তে সবুজ-গেরুয়া সমর্থকদের মধ্যে খণ্ডযুদ্ধ বেঁধেই রয়েইছে। এমন পরিস্থিতিতেই আক্রান্ত হলেন বেহালা পূর্ব কেন্দ্রের পদ্ম-প্রার্থী পায়েল সরকারের (Paayel Sarkar) প্রচার আধিকারিক। রড দিয়ে তাঁর মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। সেই প্রেক্ষিতেই পদ্ম শিবিরের তারকা প্রার্থীর নিশানা রাজ্যের শাসক দল। বললেন, “বাংলায় হিংসার রাজনীতি চলছে।”

ঠিক কী হয়েছে? সূত্রের খবর, বৃহস্পতিবার রাতে যখন পায়েল সরকারের প্রচার আধিকারিক রানা প্রতাপ রাম বাড়ি ফিরছিলেন, সে সময়ে পেছন থেকে হামলা করা হয়। আর তা নিয়েই উদ্বেগ প্রকাশ করেন পদ্ম শিবিরের তারকা প্রার্থী। তাঁর কথায়, “এই ঘটনাই প্রমাণ করে দিচ্ছে যে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয়েছে। আমার এজেন্টের সঙ্গে যদি এরকম হয় তাহলে রাজ্যের লক্ষ লক্ষ মানুষকে রোজ কী অবস্থার মুখোমুখি হতে হচ্ছে? এখন সেটা বুঝতে পারছি। এই জন্যই সাধারণ মানুষ বদল চাইছেন।”

প্রসঙ্গত, বৃহস্পতিবার বিনা অনুমতীতে বিজেপির (BJP) তারকা প্রার্থী শ্রাবন্তী ও মনোজ তিওয়ারির রোড শোতে যেমন পদ্ম শিবির সমর্থকদের বিরুদ্ধে লঙ্কাকাণ্ড বাঁধানোর অভিযোগ উঠেছে, ঠিক তেমন এদিনই আবার শ্যামপুকুরের বিজেপি প্রার্থী অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর (Tanusree Chakraborty) মিছিলে হামলার অভিযোগ উঠেছে রাজ্যের শাসক দলের কর্মী-সমর্থকদের বিরুদ্ধে। সেই প্রেক্ষিতে এবার কাঠগড়ায় তৃণমূল (TMC)। তবে যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়েছে ঘাসফুল শিবির। এবার পায়েলের প্রচার আধিকারিকের আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এল।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp candidate paayel sarkar alleged her manager got attacked

Next Story
ক্লান্তির ছিটেফোটা নেই, প্রচারে রীতিমতো ‘ছুটছেন’ সায়নী, পাল্লা দিতে ‘হিমশিম’ তৃণমূলের কর্মীরাsaayoni
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com