বড় খবর

করোনায় আক্রান্ত বিজেপিপ্রার্থী পার্ণো মিত্র, ভোট দিতে পারবেন না

এযাবৎকাল নির্বাচনী ময়দানে এত দৌঁড়ঝাপের পর শেষবেলায় এসে নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করতে না পারায় দুঃখিত পার্ণো মিত্র।

Parno

করোনার (Covid-19) দ্বিতীয় ঢেউয়ে জেরবার রাজনৈতিক মহল থেকে বিনোদুনিয়া। ভোটপর্বের মাঝেই মারণ ভাইরাস কেড়ে নিয়েছে একাধিক প্রার্থীকে। এবার প্রাণঘাতী ভাইরাস থাবা বসালো বিজেপিপ্রার্থী তথা অভিনেত্রী পার্ণো মিত্রের (Parno Mittra) শরীরে। যার জেরে রাজ্যের সপ্তম দফা নির্বাচনে (West Bengal Assembly Election 2021) আজ ভোট দিতে পারবেন না পদ্ম শিবিরের তারকা প্রার্থী।

সোমবার সকালে পার্ণো নিজেই করোনায় (Corona) আক্রান্ত হওয়ার দুঃসংবাদ দিলেন। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, “আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তবে সবার শুভকামনায় খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠব। বর্তমান পরিস্থিতির জন্য আমি ঘরবন্দি। ভোট দিতে যেতে পারব না।” আপাতত হোম আইসোলেশনেই রয়েছেন বরানগরের বিজেপিপ্রার্থী। তবে এযাবৎকাল নির্বাচনী ময়দানে এত দৌঁড়ঝাপের পর নির্বাচনের শেষবেলায় এসে নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করতে না পারায় দুঃখিত পার্ণো মিত্র। পোস্টে সেই আক্ষেপও প্রকাশ করেছেন। বরানগরের পদ্ম শিবিরের তারকা প্রার্থীর মন্তব্য, “আমার এতদিনের প্রচার ও রাজনৈতিক যাত্রার শেষভাগে আমি থাকতে পারলাম না।”

পাশাপাশি, যাঁরা যাঁরা গত কয়েকদিনে তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁদের কোভিড পরীক্ষা করিয়ে নেওয়ারও অনুরোধ জানিয়েছেন তিনি। তাঁর আর্জি, “সবাই মাস্ক পরুন। ভালো থাকুন। সুরক্ষিত থাকুন।”

প্রসঙ্গত, পার্ণো মিত্রের কেন্দ্রে নির্বাচনপ্রক্রিয়া মিটেছে আগেই। তবে আজ অভিনেত্রীর ভোট দেওয়ার কথা ছিল। কিন্তু করোনায় আক্রান্ত হয়ে গৃহবন্দী থেকে তিনি অংশ নিতে পারবেন না নির্বাচনী প্রক্রিয়ায়।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp candidate parno mittra is covid positive wont cast vote

Next Story
শিয়রে সঙ্কট! ‘মানুষের জন্য’ রক্তের বন্ধনে জড়ালেন টেলি অভিনেতা অনিন্দিতাBlood donation during Covid-19 crisis, tele Star, Tollywood, Blood Donation, Covid-19 in Bengal
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com