বড় খবর

‘পায়েল, শ্রাবন্তী, তনুশ্রীদের ছোট্ট ভুল হয়েছে’, ‘সেলফি’ বিতর্কে ক্ষমা চাইলেন পদ্ম-প্রার্থী পার্ণো

রবিবার গঙ্গাবক্ষে মদন মিত্রের সঙ্গে সেলফি তুল বিতর্কে জড়িয়েছেন গেরুয়া শিবিরের নায়িকা প্রতিদ্বন্দীরা। সেই প্রেক্ষিতেই করজোড়ে ক্ষমা চাইলেন সতীর্থ পার্ণো।

parno

পায়েল, শ্রাবন্তী, তনুশ্রীরা ইন্ডাস্ট্রির সহকর্মী। উপরন্তু একই রাজনৈতিক মতাদর্শে বিশ্বাসী পদ্ম শিবিরের সদস্য। কাজেই রবিবার বিরোধী শিবিরের নেতার সঙ্গে সেলফি তুলে যখন রাজনীতি তথা ইন্ডাস্ট্রির সতীর্থরা ক্রমাগত সমালোচনার শিকার হচ্ছেন, তখন সেই প্রেক্ষিতেই তাঁদের হয়ে ক্ষমা চাইলেন বরানগরের বিজেপি প্রার্থী পার্ণো মিত্র (Parno Mittra)। বললেন, “পায়েল, শ্রাবন্তী, তনুশ্রীদের একটা ছোট্ট ভুল হয়েছে।”

রবিবার গঙ্গাবক্ষে মদন মিত্রের সঙ্গে সেলফি তুল বিতর্কে জড়িয়েছেন পায়েল সরকার (Paayel Sarkar), শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee), তনুশ্রী চক্রবর্তীর (Tanushree Chakraborty) মতো বিধানসভা নির্বাচনে (West Bengal Assembly Election 2021) বিজেপির তরফে টিকিট পাওয়া তারকা প্রার্থীরা। বাংলায় একুশের মসনদ দখল নিয়ে যেখানে তৃণমূল-বিজেপি একে-অপরের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে ফেলেছে, বিভিন্ন জায়গায় খণ্ডযুদ্ধ লেগে রয়েছে, সেখানে এমন অনুষ্ঠানের ভাইরাল ভিডিও ঘিরে শোরগোল কম নয়! বিতর্কে জড়িয়েছেন গেরুয়া শিবিরের নায়িকা প্রতিদ্বন্দীরা। বাংলায় একুশের মসনদ দখল নিয়ে যেখানে তৃণমূল-বিজেপি একে-অপরের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে ফেলেছে, বিভিন্ন জায়গায় খণ্ডযুদ্ধ লেগে রয়েছে, সেখানে এমন অনুষ্ঠানের ভাইরাল ভিডিও ঘিরে শোরগোল কম নয়! অতঃপর বিতর্কে জড়িয়েছেন গেরুয়া শিবিরের নায়িকা প্রতিদ্বন্দীরা। এবার সেই প্রেক্ষিতেই মুখ খুললেন বরানগরের বিজেপি প্রার্থী পার্ণো মিত্র।

একদিকে তৃণমূলের একুশের স্লোগান ‘খেলা হবে’, অন্যদিকে ঘাসফুল শিবিরের মদন মিত্র এবং সংশ্লিষ্ট স্লোগানের স্রষ্টা দেবাংশু ভট্টাচার্যের উপস্থিতিতে বিরোধী বাহিনির সঙ্গে পা মেলাচ্ছেন পায়েল, শ্রাবন্তী, তনুশ্রীরা। যা নিয়ে ইতিমধ্যেই পায়েল-তনুশ্রী-শ্রাবন্তীদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন ‘টিকিট না পাওয়া’ বিজেপি নেত্রী রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra)। সেই বিতর্ক নিয়েই ‘ড্যামেজ কন্ট্রোল’ করতে গতকালই ময়দানে নেমেছিলেন বেহালা (Behala) পূর্বের পদ্ম-প্রার্থী পায়েল সরকার। এবার সোমবার ব্যারাকপুরের প্রশাসনিক ভবনে মনোনয়ন পত্র জমা দেওয়ার পর সংশ্লিষ্ট বিষয়ে মুখ খুললেন পার্ণো মিত্রও।

বরানগরের বিজেপি প্রার্থীর কথায়, “পায়েল, শ্রাবন্তী ও তনুশ্রীরা রবিবার মদন মিত্রের সঙ্গে একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সেটা তাঁদের ছোট্ট ভুল হয়েছে। তাঁদের হয়ে আমি হাতজোড় করে ক্ষমা চাইছি। এর জন্য হয়তো কর্মীদের মনোবল ভেঙেছে, কিন্তু এটা সাময়িক ভুল।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp candidate parno mittra opens up on srabanti paayels selfie controversy

Next Story
একটি অ্যাকাউন্টে ১ টাকা ব্যালেন্স! ৪০ লক্ষের দেনায় জর্জরিত তৃণমূলপ্রার্থী সায়ন্তিকাsayantika
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X