বড় খবর

ব্যাঙ্কে ৬৯ লক্ষ টাকার ঋণ! হলফনামায় তিনটি বাড়ি-সহ জমির কথা জানালেন বিজেপিপ্রার্থী রুদ্রনীল

কমিশনে জমা দেওয়া হলফনামায় মোট সম্পত্তির পরিমাণ জানালেন ভবানীপুরের পদ্মপ্রার্থী রুদ্রনীল ঘোষ।

rudy

মমতা বন্দ্যোপাধ্যায়ের খাসতালুক ভবানীপুরে (Bhawanipur) এবার বিজেপির বাজি রুদ্রনীল ঘোষ। একদা বামপন্থী মনোভাবাপন্ন অভিনেতা ভায়া তৃণমূল হয়ে একুশের বিধানসভা ভোটের (West Bengal Assembly Election 2021) আগে গেরুয়া মন্ত্রে দীক্ষিত হয়েছেন। ঘাসফুলের (TMC) শক্তঘাঁটি ভবানীপুরে পদ্ম ফোটনোর দায়ভারও এখন রুদ্রনীল ঘোষের কাঁধেই। মমতার পিচে লড়াই সহজ নয়! মূল প্রতিদ্বন্দ্বী তৃণমূলপ্রার্থী রাজ্যএর বিদায়ী মন্ত্রী তথা ঘাসফুল শিবিরের অন্যতম স্তম্ভ শোভনদেব চট্টোপাধ্যায়। অন্যদিকে, সংযুক্ত মোর্চার হয়ে লড়ছেন কংগ্রেসের মহম্মদ শাদাব খান। কিন্তু সংশ্লিষ্ট কেন্দ্রে সংযুক্ত মোর্চাকে ফ্যাক্টর হিসেবে দেখতে নারাজ রাজনৈতিক মহল। বরং, তাঁদের একাংশের কথায় ভবানীপুর কেন্দ্রে হাড্ডাহাড্ডি লড়াই হবে শোভন বনাম রুদ্রনীলের। আগামী ২৬ এপ্রিল অর্থাৎ রাজ্যের ষষ্ঠ দফা নির্বাচনে ভোটবাক্সে পদ্ম শিবিরের এই তারকাপ্রার্থীর ভাগ্যগণনার লড়াই। তার আগেই নির্বাচন কমিশনে নিজের সম্পত্তির খতিয়ান জমা দিলেন রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)।

হলফনামা অনুযায়ী, এই মুহূর্তে পদ্মপ্রার্থী রুদ্রর হাতে আছে ৩৫ হাজার টাকা। বিভিন্ন ব্যাঙ্ক অ্যাকাউন্টে তাঁর নামে সঞ্চিত আছে যথাক্রমে ১৪ লক্ষ ৭৩ হাজার ২৫১ টাকা ৮৫ পয়সা, ২২ লক্ষ ৬০ হাজার ৭৬৮ টাকা ৯৩ পয়সা, ৫৬ হাজার ৭৬৮ টাকা ৯৬ পয়সা এবং ১০ হাজার টাকা। শেয়ারবাজারেও বিনিয়োগ করেছেন। যার পরিমাণ ২ লক্ষ ২৫ হাজার টাকা।

তিনটি বাড়ি রয়েছে রুদ্রনীল ঘোষের নামে। তার মধ্যে একটি হাওড়ার জগাছার পৈতৃকভিটে এবং বাকি ২টি ফ্ল্যাট রয়েছে যথাক্রমে ম্যুর অ্যাভিনিউ এবং রিডেন্ট পার্কে। বসতবাড়ি এবং মুর অ্যাভিনিউয়ের ফ্ল্যাট তিনি পেয়েছেন উত্তরাধিকার সূত্রে। রিজেন্ট পার্কের ফ্ল্যাট রুদ্রনীল ২০১৮ সালে কিনেছিলেন ১ কোটি ৫ লক্ষ ৫৭ হাজার টাকা। যে ফ্ল্যাটের বর্তমান বাজারদর প্রায় ১ কোটি ২১ লক্ষ ৪০ হাজার ৫৫০ টাকা। কেন জন্য সেসময়ে ব্যাঙ্ক থেকে গৃহঋণ নিয়েছেন ৬৯ লক্ষ ৯০ হাজার ২৮৪ টাকা।

তিনটি বাড়ি ছাড়াও একটি জমি কেনা রয়েছে অভিনেতা-রাজনীতিকের নামে। যা হাওড়ার জগাছায়। ২০১৯ সালে ৩৬০ বর্গফুটের ওই জমি তিনি কিনেছিলেন ৬ লক্ষ ৩৬ হাজার টাকা দিয়ে। জমিটির বর্তমান বাজারদর প্রায় ৭ লক্ষ ৩১ হাজার ৪০০ টাকা। তবে বাড়ি-জমি থাকলেও বিজেপির তারকা প্রার্থীর নামে কোনও গাড়িও নেই। হলফনামায় একটি বহুমূল্য ঘড়ির উল্লেখ রয়েছে। যার দাম ২৮ হাজার ৪১৫ টাকা।

নির্বাচন কমিশনে জমা দেওয়া সম্পত্তির পরিমাণের তথ্যের ভিত্তিতে তাঁর অস্থাবর সম্পত্তির মূল্য প্রায় ৪০ লক্ষ ৮৯ হাজার ২০৪ টাকা ৭৪ পয়সা। স্থাবর সম্পত্তি আছে ১ কোটি ২৮ লক্ষ ৭১ হাজার ৯৪০ টাকার।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp candidate rudranil ghoshs property details

Next Story
#WeCantBreathe, ভয়াবহ অতিমারীতে দেশে অক্সিজেনের অভাব, মোদীকে ‘দুষলেন’ নুসরত-সায়নীnusrat-saayoni
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com