বড় খবর

‘পুলিশ ইচ্ছে করেই রোড শো বাতিল করেছে’, পর্ণশ্রী থানায় ‘রুদ্রমূর্তি’ বিজেপিপ্রার্থী শ্রাবন্তীর

মিঠুনদা নিজে ফোন করে আমাকে বলেছেন, তুই জানবি কেন মিছিল বাতিল হল?: শ্রাবন্তী

srabanti

১০ এপ্রিল, চতুর্থ দফায় ভোটগ্রহণের (West Bengal Assembly Election 2021, 4Th Phase) আগে বৃহস্পতিবার অর্থাৎ আজই প্রচারের অন্তিম দিন। কিন্তু শেষবেলার হাইভোল্টেজ প্রচারে ‘মোদীর তারকা সেনাপতি’ মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) রোড শোয়ের অনুমতি-ই দিল না পুলিশ প্রশাসন। ঘটনার জেরে দলীয় কর্মী-সমর্থকদের নিয়ে পর্ণশ্রী থানা ঘেরাও করেছেন বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্রের তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। শুধু তাই নয়, থানার মধ্যে ঢুকে পুলিশের সঙ্গে ব্যাপক বচসাতেও জড়ালেন অভিনেত্রী প্রার্থী। বিস্ফোরক অভিযোগও করে বসলেন তিনি। শ্রাবন্তীর মন্তব্য, “পুলিশ ইচ্ছে করেই রোড শো বাতিল করেছে। মিঠুনদা নিজে আমাকে ফোন করে বলেছেন, তুই জানবি কেন মিছিল বাতিল করা হল!”

রাজনৈতিক ময়দানে অভিষেক ঘটিয়েই বিজেপির তরফে নির্বাচনী টিকিট পেয়েছেন। প্রার্থী ঘোষণা হওয়ার পর থেকে প্রচারের ময়দানে বেহালাবাসী শুধু এযাবৎকাল তার শান্ত-শিষ্ট ঘরের মেয়ের মতো আচরণই দেখেছেন। কিন্তু বৃহস্পতিবার মিঠুন চক্রবর্তীর রোড শো বাতিল করায় এদিন শ্রাবন্তীর রণংদেহী অবতারের সাক্ষী থাকল বেহালা।

পদ্ম-প্রার্থী শ্রাবন্তীর অভিযোগ, পুলিশ থানার ভিতর লুকিয়ে ফোনে কথা বলছে। গত ১ ঘণ্টা ধরে ঠায় পায়ে দাঁড়ানোর পরও ওসি আসেননি একবারের জন্যও। পুলিশ ইচ্ছে করে শেষমূহূর্তে আমাদের ব়্যালি করতে দিচ্ছে না। আমাদের জবাব চাই কেন আমাদেরকে অনুমতি দেওয়া হল না। মিঠুনদা আমাকে নিজে ফোন করে বলেছেন যে, তুই জানবি, কেন আমার প্রচার বাতিল করা হল, কারণটা কী?

পুলিশের দাবি, “আগে থেকেই ওই রুট অনুমতি নিয়ে বরাদ্দ করে রেখেছে বিরোধী রাজনৈতিক শিবির।” এদিকে, শ্রাবন্তী-সহ বিজেপি কর্মী-সমর্থকদের দাবি, “এই এলাকার কোথাও কোনও রাজনৈতিক কর্মসূচী চলছে না!” ঘণ্টাখানেক বাক-বিতণ্ডা চলার পর থানা থেকে বেরিয়ে আসেন তারকা প্রার্থী। প্রচারের মঞ্চে উঠে রাজ্যের শাসকদলকে বিঁধে বলেন, “এত ভয় ওদের? প্রচারের শেষদিনেও এত সমর্থন পাচ্ছি ভাল লাগছে। এটাই প্রমাণ করে যে আমরা জিতে গিয়েছি। বিজেপি বেহালা পশ্চিমে জিতে গিয়েছে।”

প্রসঙ্গত, বেহালা (Behala) পূর্ব ও পশ্চিমে পদ্ম শিবিরের দুই তারকা প্রার্থী পায়েল (Paayel Sarkar) সরকার ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের হয়ে মিঠুনকেই ভোটপ্রচারের ময়দানে নামানোর পরিকল্পনা করেছিল গেরুয়া-বাহিনী। কিন্তু বাদ সাধল পুলিশ প্রশাসন। পুলিশের তরফে অনুমতি না মেলায় বিজেপিকে বাতিল করতে হল প্রচার কর্মসূচী। শেষমুহূর্তে রোড শো বাতিল হওয়ায় ক্ষোভে ফুঁসছেন শ্রাবন্তী। অন্যদিকে, বেহালার পাশাপাশি আজ টালিগঞ্জের (Tollygunge) বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়র (Babul Supriyo) হয়েও মহাগুরুর রোড শো করার কথা ছিল। কিন্তু সেখানেও সেই একই সমস্যা। সংশ্লিষ্ট কেন্দ্রেও মিঠুনকে নিয়ে প্রচার মিছিলে জটিলতা দেখা দিয়েছে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp candidate srabanti chatterjees protest in behala parnashree police station

Next Story
ছিল তিন, হলো দুই; বোলপুরের তৃণমূল তারকাদের বৃত্তান্ত
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com