বড় খবর

তৃণমূলপ্রার্থী কৌশানীকে ঘিরে ‘জয় শ্রীরাম’ স্লোগান, কৃষ্ণনগরে তুমুল ‘বিক্ষোভ’ বিজেপির

কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধেও অভিযোগ তুললেন কৌশানী মুখোপাধ্যায়।

koushani

ষষ্ঠ দফা ভোটের (West Bengal Assembly Election 2021 6th Phase) দিন ব্যারাকপুরে রাজ চক্রবর্তীর পর এবার ‘জয় শ্রীরাম’ স্লোগান উঠল কৃষ্ণনগর (Krishnanagar) উত্তর বিধানসভা কেন্দ্রের তৃণমূলপ্রার্থী কৌশানী মুখোপাধ্যায়কে (Koushani Mukherjee) ঘিরে। ‘বহিরাগতদের বুথে তুলে এনেছেন কেন?’, প্রশ্ন তুলে রাজ্যের শাসক দলের তারকা প্রার্থীকে ঘিরে চরম বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয় বিজেপি (BJP) কর্মী-সমর্থকরা।

অন্যদিকে বুথে বুথে বহিরাগতদের নিয়ে ঘোরার অভিযোগ অস্বীকার করা হয়েছে ঘাসফুল শিবিরের তরফে। তৃণমূলের (TMC) পাল্টা অভিযোগ, “এটা পরিকল্পনামাফিক বিক্ষোভ ছাড়া আর কিছুই নয়।” তবে বিক্ষোভের মুখে পড়েও বিন্দুমাত্র বিচলিত নন কৌশানী। বরং পাল্টা মন্তব্য, “গন্ডগোলের জন্য তৈরি আছি, আমার সিকিউরিটি গার্ডরা আছেন, কিন্তু আমি নিজেই আমার জন্য একাই একশো।”

পাশাপাশি সংশ্লিষ্ট বিধানসভা কেন্দ্রের অন্তর্গত কালীনগরে তৃণমূলের ক্যাম্প অফিস ভাঙচুর করা হয় বলেও অভিযোগ। এপ্রসঙ্গে কৌশানী মুখোপাধ্যায় বলেন, “বাপী শীল বলে এক বিজেপি নেতা প্রায় একশো লোক নিয়ে তৃণমূলের ক্যাম্প অফিসে হামলা চালায়।” কেন্দ্রীয় বাহিনীর উদ্দেশেও তোপ দাগেন তিনি। তৃণমূলের তারকা প্রার্থীর অভিযোগ, “মূর্তির মতো দাঁড়িয়ে আছে কেন্দ্রীয় বাহিনী। আটকানোর চেষ্টা পর্যন্ত করছে না! উল্টে, তৃণমূলের কর্মীদেরই সরিয়ে দিচ্ছে তারা।” অভিনেত্রীর দাবি, যারা ক্যাম্প অফিস ভাঙচুর করেছে তাদের কোনও শাস্তিই দেওয়া হয়নি।

তবে ‘জয় শ্রীরাম’ স্লোগানের মুখে পড়েও প্রত্যয়ী কৌশানী। বিজেপিকে চ্যালেঞ্জ ছুঁড়ে সাফ জানিয়ে দেন, “দিদি মুখ্যমন্ত্রী হচ্ছেন, এই সিটটা উপহার দিতে পারব দিদিকে।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp chants jay shree ram slogan against tmc candidate koushani mukherjee

Next Story
ব্যারাকপুরের বুথে কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে ‘বচসা’য় জড়ালেন তৃণমূলপ্রার্থী রাজraj
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com