বড় খবর

‘গোখরো’কে করোনার ছোবল! আদৌ ‘কোভিড পজিটিভ’ মিঠুন চক্রবর্তী? ওড়ালেন গুজব

ভুয়ো খবর নিয়ে কী বললেন অভিনেতা?

mithun

দিন দুয়েক আগেই শারীরিক অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। রায়গঞ্জে রোড শো থেকে তড়িঘড়ি তাঁকে উড়িয়ে আনা হয়েছিল কলকাতায়। তবে একদিন বাদেই ফের জনসভা করতে দেখা গেল তাঁকে। তারপর সপ্তাহ ঘুরতে না ঘুরতেই মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) করোনা ধরা পড়ার খবর প্রকাশ্যে এল। এমনকী, করোনা (Covid-19) আক্রান্ত হয়ে তিনি যে বর্তমানে হোম আইসোলেশনে রয়েছেন এবং সমস্তকম কোভিড বিধি মেনেই চলছেন বাড়িতে, সেকথাও প্রকাশ্যে এল। কিন্তু আদৌ কি কোভিড পজিটিভ মিঠুন? গুজব ওড়ালেন নিজেই। বললেন, “আমি সুস্থই রয়েছি। আমার করোনা হয়নি।”

প্রসঙ্গত, নির্বাচনী প্রচারের ময়দানে বেজায় দাপিয়ে বেড়াচ্ছিলেন ‘মোদীর তারকা সেনাপতি’ মিঠুন। বাংলার বিভিন্ন প্রান্তে বিজেপির হয়ে জমজমাট ভোটপ্রচার করে এসেছেন এযাবৎকাল। দিন দুয়েক আগেই নির্বাচন কমিশনের নিষেধ সত্ত্বেও কোভিড সুরক্ষাবিধিকে বুড়ো আঙুল দেখিয়ে মালদায় রমরমা ভোটপ্রচার করে চক্ষুশূল হয়েছিলেন মিঠুন চক্রবর্তী। যার জেরে সরব হতে দেখা গিয়েছিল তৃণমূলের নেতা-মন্ত্রীদেরও। বিজেপির বিরুদ্ধে ব্যবস্থাগ্রহণের আর্জি জানিয়ে কমিশনের দ্বারস্থ হয়েছিলেন তাঁরা। এবার বিজেপির সেই সুপারস্টার প্রচার অস্ত্রের করোনায় কাবু হওয়ার খবর প্রকাশ্যে আসতেই উদ্বিগ্ন হয়ে পড়ে রাজনৈতিক মহল তথা বিনোদুনিয়া। কারণ, গত কয়েকদিনে বেশ কয়েকটি সভাও করেছিলেন বিজেপিপ্রার্থীদের সঙ্গে তিনি।

উল্লেখ্য, বাংলায় করোনা (Covid-19) পরিস্থিতির বাড়বাড়ন্তের মাঝেই নির্বাচনী প্রচারে রাশ টানতে নয়া নির্দেশিকা জারি করেছিল নির্বাচন কমিশন (Election Commission)। অতিমারী পরিস্থিতির কথা মাথায় রেখে নির্দেশ দেওয়া হয়েছিল যে, পাঁচশোর বেশি মানুষ নিয়ে জমায়েত করা যাবে না প্রচারসভায়। তবে সেই নির্দেশিকাকে বুড়ো আঙুল দেখিয়েই মালদার (Maldah) বৈষ্ণবগড়ে জমিয়ে ভোটপ্রচার করে এসেছিলেন মিঠুন চক্রবর্তী। বিনোদুনিয়ার সুপারস্টারকে দেখতে এদিন প্রচারসভায় উপচে পড়েছিল জনতার ঢল। অতঃপর কোভিড বিধি মানার বালাই নেই। সামাজিক দূরত্বও শিকেয়! মাস্কহীন মুখের ভীড়। ফলস্বরূপ, মোদীর তারকা সেনাপতির বিরুদ্ধে উঠেছে বিধিভঙ্গের অভিযোগও। যার জেরে, উদ্যোক্তাদের বিরুদ্ধে এফআইআর করার নির্দেশ দেওয়া হয়েছে জেলাশাসকের তরফে। তবে, শেষমেশ মহাগুরু নিজেই ধোঁয়াশা উড়িয়েছেন যে, তিনি মোটেই করোনায় আক্রান্ত হননি।

প্রসঙ্গত, একুশের বিধানসভা নির্বাচনে (West Bengal Assembly Election 2021) বাংলায় পদ্ম ফোটানোর লড়াইয়ে গেরুয়া শিবিরের শরীক এখন মিঠুন চক্রবর্তীও। ভোটে লড়ছেন না ঠিকই, কিন্তু নির্বাচনী প্রচারের জন্য বাংলার বিভিন্ন প্রান্তে ছুটে বেড়াচ্ছেন মহাগুরু।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp leader actor mithun chakraborty is not covid positive

Next Story
‘কোভিডজয়ীরা প্লাজমা দান করুন’, অতিমারীর বাড়বাড়ন্তে আবেদন ‘করোনাজয়ী’ রুক্মিণী মৈত্ররrukmini
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com