scorecardresearch

বড় খবর

ভবানীপুরে হেরে রাজনৈতিক কেরিয়ারে ‘ধাক্কা’! শ্যুটিং ফ্লোরে ফিরতে ‘মরিয়া’ রুদ্রনীল

করোনা পরিস্থিতিতে ইন্ডাস্ট্রি বিবিধভাবে আর্থিক দিক থেকে ক্ষতিগ্রস্থ হয়েছে বলেও উদ্বিগ্ন রুদ্রনীল।

Rudranil, kanchan, TMC MLA, Domestic violence
ব্যক্তিস্বার্থে ভালো মানুষ কাঞ্চনকে ব্যবহার করা হতে পারে। এমন আশঙ্কা করেছেন রুদ্রনীল।

নির্বাচনী হারের পর তাঁকে নিয়ে সমালোচনা-টিটকিরির অন্ত নেই! একদা বাম মনোভাবাপন্ন অভিনেতার ভায়া তৃণমূল (TMC) হয়ে গেরুয়া শিবিরে যোগদান অনেকের কাছেই চক্ষুশূল-সম! উপরন্তু একুশের বিধানসভা ভোটের আগে দলবদলে পদ্ম-পুকুরে গিয়েও তরী বাঁচাতে পারেননি রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)! পরিবর্তে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) খাসতালুক ভবানীপুরে তৃণমূলপ্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়ের কাছে একেবারে চূড়ান্তভাবে পরাস্ত হয়েছেন। অতঃপর যে বিজেপির (BJP) পরাজিত প্রার্থী টলিউডে মাফিয়ারাজ নিয়ে প্রশ্ন তুলেছিলেন, তিনি এখন কি করছেন? কৌতূহলের অন্ত নেই নেটজনতার। সেই প্রসঙ্গেই রুদ্রনীলের সাফ উত্তর, তিনি এখন অভিনয়ে ফোকাস করতে চান। তবে পাশাপাশি রাজনৈতিক সত্ত্বাটাও যে ভুলে যাবেন না, সেকথাও স্পষ্ট জানিয়ে দিলেন গেরুয়া শিবিরের তারকা প্রার্থী।

রুদ্রনীল ঘোষের কথায়, ভোট খানিকটা দুর্গাপুজোর মতোই। এক একজন নিজেদের থিম অনুযায়ী মণ্ডপ সাজান। পুজোর প্রচার করেন। প্রতিযোগীতাও চলে। কেউ প্রথম হয়, কেউ দ্বিতীয়। প্রতিমা নিরঞ্জন হয়ে গেলে আবার সবাই নিজের কাজে ফেরে। আর তাই বোধহয় ভোট পর্ব মিটতেই তিনিও এবার শ্যুটিং ফ্লোরে ফিরতে চান।

গত ১ মাস নির্বাচনী (West Bengal Assembly Election 2021) প্রচারে ব্যস্ত ছিলেন। তাই নতুন কোনও কাজে হাত দিতে পারেননি অভিনেতা। তবে এবার পেটের টানে জীবিকার কাছে ফিরবেন। তবে করোনা পরিস্থিতিতে ইন্ডাস্ট্রি বিবিধভাবে আর্থিক দিক থেকে ক্ষতিগ্রস্থ হয়েছে বলেও উদ্বিগ্ন রুদ্রনীল। সেই প্রক্ষিতেই এই কঠিন সময় লড়ার জন্য সবাইকে একসঙ্গে এগিয়ে আসার আবেদন জানিয়েছেন তিনি। তাঁর কথায়, “তবেই তো পুরনো জায়গায় ফিরবে সিনে-ইন্ডাস্ট্রি।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bjp leader actor rudranil ghosh wants to go back to shooting floor