বড় খবর

‘দিলীপবাবুর রগড়ে দেব মন্তব্য অত্যন্ত অসম্মানজনক’, ‘ক্ষুব্ধ’ খোদ বিজেপি নেত্রী লকেট

শিল্পীদের উদ্দেশে রাজ্য বিজেপি সভাপতি অসম্মানজনক ভাষা প্রয়োগ করায় আওয়াজ তুলেছিলের রূপাঞ্জনা মিত্র। এবার সেই পালেই হাওয়া তুলল পদ্ম-বাহিনীর আরেক নেত্রী লকেট চট্টোপাধ্যায়ের মন্তব্য। ‘রগড়ে দেব’ প্রসঙ্গে কী বললেন তিনি?

locket-dilip

“আপনারা গান গান, নাচুন। ওটাই আপনাদের শোভা পায়। রাজনীতি করতে আসবেন না। শিল্পীদের রগড়ে দেব…” দিলীপ ঘোষের (Dilip Ghosh) মন্তব্য় নির্বাচনী আবহে (West Bengal Assembly Election 2021) তোলপাড় রাজ্য-রাজনীতি তথা গ্ল্যামার ইন্ডাস্ট্রি। সেই বিতর্কিত মন্তব্যের জেরে গেরুয়া শিবিরেরই তারকা কর্মী-সমর্থক অভিনেত্রী রূপাঞ্জনা মিত্রর (Rupanjana Mitra) সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল রাজ্য বিজেপি সভাপতিকে। শিল্পীদের উদ্দেশে এহেন অসম্মানজনক ভাষা প্রয়োগ করায় আওয়াজ তুলেছেন, রাজনৈতিক রং-দল নির্বিশেষে অনেকেই। এবার সেই পালেই হাওয়া তুলল পদ্ম-বাহিনীর আরেক নেত্রী লকেট চট্টোপাধ্যায়ের (Locket Chatterjee) মন্তব্য। যিনি নিজেও কিনা একসময়ে ইন্ডাস্ট্রিতে দাপিয়ে কাজ করে বেরিয়েছেন। তবে ২০১৫ সালে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছত্রছায়া থেকে সরে এসে গেরুয়া মন্ত্রে দীক্ষিত হওয়ার পর থেকেই নিজেকে পুরোপুরি সঁপে দিয়েছেন রাজনীতিতে। ভারতীয় জনতা পার্টিই (BJP) এখন তাঁর একমাত্র ধ্যান-জ্ঞান। কিন্তু তাতে কী? যে মঞ্চ থেকে আম-জনতার কাছে তিনি পরিচিতি পেয়েছেন, ভালবাসা পেয়েছেন, তাকে তো আর ভোলা যায় না! অতঃপর রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের শিল্পীদের প্রতি এমন ‘কু-ধারণা’কে মনে-প্রাণে একেবারেই সমর্থন করতে নারাজ চুঁচুঁড়ার বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়।

বিজেপি নেত্রীর সাফ কথা, “আমি নিজেও একজন শিল্পী। আমি জানি, সিনেমা, টিভিতে অভিনেতা-অভিনেত্রীরা কতটা কষ্ট করে কাজ করেন। লাইট, সাউন্ড, ক‌্যামেরা, দর্শক আমাদের কাছে ভগবান। আমার অন‌্য সহ-শিল্পীরা এপ্রসঙ্গে কী মন্তব‌্য করেছেন জানি না, আমি দিলীপবাবুর এই ধরনের মন্তব‌্যকে কখনোই সমর্থন করি না। এটা আমার কাছেও অত্যন্ত অসম্মানজনক।” অতঃপর গেরুয়া শিবিরের সদস্য-অভিনেত্রী রূপাঞ্জনা মিত্রর দিলীপ-বিরোধিতার যাঁরা সমালোচনা করেছিলেন, এক্ষেত্রে লকেটের এমন মন্তব্যে যে তাঁর পাল্লা ভারী-ই হল, তা বলাই বাহুল্য।

প্রসঙ্গত, মঙ্গলবার সকালেই চুঁচুড়ার বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের সমর্থনে রোড শো করতে সংশ্লিষ্ট কেন্দ্রে গিয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। লকেটকে সঙ্গে নিয়ে প্রায় তিন কিলোমিটারের বেশি রোড শো-ও করলেন তিনি। কিন্তু তাতেও শিল্পীদের প্রতি তাঁর কটু মন্তব্যে সায় দিতে নারাজ গেরুয়া শিবিরের নেত্রী। দিলীপ ঘোষ যখন তাঁর ‘রগড়ে দেব’ মন্তব্যে অনড়, তখন লকেট স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে, এটা তাঁর জন্য়েও ‘যথেষ্ট অসম্মানজনক’।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp leader locket chatterjee slams dilip ghosh for his controversial comment on artists

Next Story
লাইন দিয়ে টিকিট কাটলেন! এবার ‘লোকাল ট্রেনে চেপে ভোটপ্রচার’ লকেটেরlocket
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com