বড় খবর

মদনের সঙ্গে সেলফি! পায়েল, শ্রাবন্তীদের ‘নটী’ বলে ‘বেনজির’ কটাক্ষ বিজেপি নেতা তথাগতর

রবিবার গঙ্গাবক্ষে মদন মিত্রের সঙ্গে সেলফি তুলে বিতর্কে জড়িয়েছেন গেরুয়া শিবিরের নায়িকা প্রতিদ্বন্দীরা। ক্ষোভ বিজেপির অন্দরেই।

tathagata

রবিবার গঙ্গাবক্ষে মদন মিত্রের সঙ্গে সেলফি তুলে বিতর্কে জড়িয়েছেন পায়েল সরকার (Paayel Sarkar), শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee), তনুশ্রী চক্রবর্তীর (Tanushree Chakraborty) মতো বিধানসভা নির্বাচনে (West Bengal Assembly Election 2021) বিজেপির তরফে টিকিট পাওয়া তারকা প্রার্থীরা। যা নিয়ে ইতিমধ্যেই রাজনৈতিক মহলের অন্দরে জোর শোরগোল শুরু হয়েছে। বিশেষত, সমালোচনার ঝড় বয়ে গিয়েছে বঙ্গ গেরুয়া শিবিরেই। প্রশ্ন উঠেছে, ভোটের মুখে বিরোধী শিবিরের নেতার সঙ্গে গদগদ চিত্তে সেলফি তুলে এমন কাণ্ডজ্ঞানহীন কাজের কী অর্থ? কেনই বা তাঁরা একই অনুষ্ঠানে শামিল হলেন? এবার সেই প্রেক্ষিতেই পায়েল, শ্রাবন্তী, তনুশ্রীদের নজিরবিহীন আক্রমণ বিজেপি নেতা তথাগত রায়ের (Tathagata Roy)। সরাসরি, ‘নটী’ বলে সম্বোধন করলেন পদ্ম শিবিরের অভিনেত্রী প্রার্থীদের।

ত্রিপুরার প্রাক্তন রাজ্যপাল তথা বিজেপি নেতা বরাবরই বিতর্কিত পোস্ট করেন। কিন্তু তাই বলে, ভোটের মুখে নিজের দলের মহিলা তারকা প্রার্থীদেরই এমনভাবে কটাক্ষ করে বসলেন তথাগত রায়! প্রশ্ন তো উঠবেই। ঠিক কী বলেছেন তিনি? রবিবার গঙ্গাবক্ষের সেই ভাইরাল সেলফির ছবি পোস্ট করে তথাগতর মন্তব্য, “নগরীর নটী চলে অভিসারে যৌবনমদে মত্তা! এই নটীদের এখনো এই বোধ হয়নি যে রাজনীতিটা অভিসার নয়।শেষপর্যন্ত বাসবদত্তার অবস্থা না হলেই ভালো।”

তথাগত রায়ের এমন মন্তব্য়ের পরই গেরুয়া শিবিরের অন্দরে সমালোচনা তুঙ্গে। বঙ্গবিজেপির একাংশ যখন তাঁর মন্তব্যে সায় দিয়ে বিঁধেছেন পায়েল, শ্রাবন্তী, তনুশ্রীদের, তখন আরেক অংশ প্রশ্ন তুলেছেন একজন সচেতন নাগরিক হিসেবে মহিলাদের নিয়ে এমন পোস্ট করা কখনওই কাম্য নয়!

প্রসঙ্গত রবিবার গঙ্গাবক্ষের প্রমোদতরীতে একদিকে তৃণমূলের একুশের স্লোগান ‘খেলা হবে’, অন্যদিকে ঘাসফুল শিবিরের মদন মিত্র এবং সংশ্লিষ্ট স্লোগানের স্রষ্টা দেবাংশু ভট্টাচার্যের উপস্থিতিতে বিরোধী বাহিনির সঙ্গে পা মেলাচ্ছেন পায়েল সরকার (Paayel Sarkar), শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee), তনুশ্রী চক্রবর্তীর (Tanushree Chakraborty) মতো বিধানসভা নির্বাচনে (West Bengal Assembly Election 2021) বিজেপির তরফে টিকিট পাওয়া তারকা প্রার্থীরা। বাংলায় একুশের মসনদ দখল নিয়ে যেখানে তৃণমূল-বিজেপি একে-অপরের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে ফেলেছে, বিভিন্ন জায়গায় খণ্ডযুদ্ধ লেগে রয়েছে, সেখানে এমন অনুষ্ঠানের ভাইরাল ভিডিও ঘিরে শোরগোল কম নয়! বিতর্কে জড়িয়েছেন গেরুয়া শিবিরের নায়িকা প্রতিদ্বন্দীরা। যা নিয়ে ইতিমধ্যেই পায়েল-তনুশ্রী-শ্রাবন্তীদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন ‘টিকিট না পাওয়া’ বিজেপি নেত্রী রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra)। এবার সেই বিতর্ক টেনেই পদ্ম শিবিরের তারকা প্রার্থীদের নজিরবিহীনভাবে আক্রমণ করলেন বিজেপি নেতা তথাগত রায়।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp leader tathagata roy slams paayel srabanti tanushree for selfie with madan mitra

Next Story
অনুপস্থিত বিজেপি প্রার্থী, কাকদ্বীপে রোড শোয়ে চূড়ান্ত অব্যবস্থা! ‘গোঁসায়’ মিঠুনের প্রচারে ছেদmithun
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com