বড় খবর

“হিন্দু দেবদেবীদের ঠাট্টা-বিদ্রূপ, অসম্মানিত করছে”, ‘তাণ্ডব’ নিয়ে বিজেপির তুলকালাম

এই সিরিজ বন্ধ করে দেওয়ার ডাক দেন তাঁরা। এমনকী বেশ কিছু বিতর্কিত অংশ বাদ না দেওয়া পর্যন্ত বিজেপি এই সিরিজ বয়কট করবে বলেও জানিয়ে দেওয়া হয়।

Tandav

সিরিজ রিলিজ হওয়ার পরই বিজেপির তোপের মুখে ‘তাণ্ডব’। দেশের বিভিন্ন প্রান্তের বিজেপি নেতাদের অভিযোগ যে এই সিরিজে হিন্দু দেবদেবীদের অপমান-অসম্মান করা হয়েছে। ফলে এই সিরিজ বন্ধ করে দেওয়ার ডাক দেন তাঁরা। এমনকী বেশ কিছু বিতর্কিত অংশ বাদ না দেওয়া পর্যন্ত বিজেপি এই সিরিজ বয়কট করবে বলেও জানিয়ে দেওয়া হয়।

সিরিজের মুখ্য অভিনেতা সইফ আলি খানকে ক্ষমা চাওয়ার দাবি জানিয়েছেন দলের নেতা তথা মহারাষ্ট্রের ঘাটকোপারের বিধায়ক রাম কদম। ঘাটকোপার থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। প্রশাসনের কাছে আবেদন জানিয়েছেন তিনি অভিনেতা, প্রোডিউসার এবং ডিরেক্টরের বিরুদ্ধে ‘কঠোর অ্যাকশন’ নেওয়ার।

‘তাণ্ডব’-এ মহম্মদ আয়ুব জিশানকে দেখা গিয়েছে একটি দৃশ্যে শিবের চরিত্রে অভিনয় করতে, আর তা নিয়েই শোরগোল তোলে বিজেপি। একটি দৃশ্যে আয়ুবকে দেখা গিয়েছে শিবের চরিত্রে। যেখানে নারদের চরিত্রকে বলতে শোনা যায় যে, রামের ফলোয়ার্স বেড়ে যাচ্ছে, তা নিয়ে শিবের কিছু করা উচিত। ব্যঙ্গাত্মক এই নাটকে শিব হিসেবে অশালীন ভাষার উচ্চারণও করতে শোনা যায় আয়ুবকে।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp leaders demand ban mocked hindu gods disrespected sentiments

Next Story
গাড়িতে ধাক্কা মারার জের, অভিযুক্তকে চড় মেরে বিতর্কে পরিচালক মহেশ মঞ্জরেকর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com