বড় খবর

ভোট পরবর্তী হিংসার প্রতিবাদে বিক্ষোভ! মেয়ো রোডে গ্রেপ্তার ২ বিজেপি নেত্রী রূপা-অগ্নিমিত্রা

লালবাজারের সেন্ট্রাল লক আপে নিয়ে যাওয়া হয়েছিল বিজেপির নেত্রীদের।

roopa

রাজ্যে ভোট (West Bengal Assembly Election 2021) পরবর্তী হিংসা নিয়ে প্রতিবাদ জানাতে জমায়েত করে বিক্ষোভ দেখাচ্ছিলেন বিজেপির দুই শীর্ষস্থানীয় নেতৃত্ব রূপা গঙ্গোপাধ্যায় (Roopa Ganguli) এবং অগ্নিমিত্রা পাল (Agnimitra Paul )। কিন্তু হিতে-বিপরীত হল! সূত্রের খবর, অতিমারী আবহে এমন পদক্ষেপের জন্য রূপা-অগ্নিমিত্রাকে গ্রেপ্তার করেছে পুলিশ। লালবাজারের সেন্ট্রাল লক আপে নিয়ে যাওয়া হয়েছে বিজেপির নেত্রীদের। সূত্রের খবর, আপাতত জামিনে মুক্তি পেয়েছেন রূপা-অগ্নিমিত্রারা।

ঠিক কী হয়েছে? রাজ্যে ভোট পরবর্তী হিংসায় (Post Poll Violence) মেয়েদের উপর অত্যাচারের প্রতিবাদে শুক্রবার মেয়ো রোডে গান্ধী মূর্তির পাদদেশে ধর্ণায় বসে বিক্ষোভ দেখাচ্ছিলেন বিজেপি সাংসদ রূপা গঙ্গোপাধ্যায় এবং আসানসোল দক্ষিণ কেন্দ্রের বিধায়ক তথা বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল। সেখানে উপস্থিত ছিলেন বনতি শ্রীনিবাসনও। তিনজনকেই গ্রেপ্তার করা হয়েছে। তাঁদের ঠাঁই হয়েছিল লালবাজারে। তাঁদের বিরুদ্ধে অবৈধ জমায়েতের মামলা দায়ের করা হয়েছে।

এপ্রসঙ্গে সদ্য বিধায়ক অগ্নিমিত্রা জানিয়েছেন যে, প্রশাসনের অনুমতি নিয়েই জমায়েত করেছিলেন তাঁরা। ২০ জনের ছাড়পত্র ছিল। তবে জমায়েতে সেই ২০ জনও ছিলেন না। উপস্থিতি ছিলেন মোটে আট জন। তারপরও কোভিড বিধি লঙ্ঘনের অভিযোগে পুলিশের তরফে তাঁদের গ্রেপ্তার করা হয়। অগ্নিমিত্রার মন্তব্য, “বিক্ষোভ জানাতে দেবে না বলেই গ্রেপ্তার করা হয়।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp leaders roopa ganguli agnimitra paul arrested

Next Story
‘জনদরদী’ অভিনেতা, বাইক বেচে মুমূর্ষ কোভিড রোগীদের ‘অক্সিজেন কনসেন্ট্রেটর’ বিলোচ্ছেনRane
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com