বড় খবর

নামেই যত গন্ডগোল! ময়নাগুড়ি কেন্দ্র থেকে ‘ভোট লড়ছেন না’ বিজেপির কৌশিক রায়

নামবিভ্রাটে নাজেহাল ‘খড়কুটো’র সৌজন্য! খাস কলকাতার ছেলে হয়ে এক্কেবারে উত্তরের জেলার প্রার্থী! আসন জিততে ‘স্টার ফ্যাক্টর’ খাটবে তো? এমন নানাবিধ প্রশ্নে জেরবার কৌশিক। কী বলছেন অভিনেতা?

Kaushik Roy

কথায় বলে, নামে কী আসে যায়! কিন্তু এই নামেই যত গণ্ডগোলের সূত্রপাত। বৃহস্পতিবার বিকেলে বিজেপির (BJP) চূড়ান্ত প্রার্থীতালিকা প্রকাশ্যে আসার পরই তা হাড়ে হাড়ে টের পান অভিনেতা কৌশিক রায় (Kaushik Roy)। পদ্ম শিবিরের প্রার্থী ঘোষণা নিয়ে এমনিতেই জেলায় জেলায় বিক্ষোভের অন্ত নেই, তার মাঝেই বিপাকে পড়েছেন টেলি-অভিনেতা। ফোনের পর ফোন! তিনি নাকি আসন্ন বিধানসভা নির্বাচনে উত্তরবঙ্গের ময়নাগুড়ি (Maynaguri) কেন্দ্র থেকে ভোট লড়ছেন? খাস কলকাতার ছেলে হয়ে এক্কেবারে উত্তরের জেলার প্রার্থী! আসন জিততে স্টার ফ্যাক্টর খাটবে তো? এমন নানাবিধ প্রশ্নে জেরবার কৌশিক রায়। অতঃপর থাকতে না পেরে এবার নির্বাচনী টিকিট পাওয়া নিয়ে মুখ খুলেই ফেললেন পদ্ম শিবিরের নবাগত অভিনেতা-সদস্য। সাফ জানিয়ে দিলেন- “আরে, আমি ওই কৌশিক রায় নই। ভোটে লড়ছি না!”

কী কাণ্ড! একুশের ভোটযুদ্ধে (West Bengal Assembly Election 2021) যেখানে সবুজ-গেরুয়া দুই শিবিরেই মুড়ি-মুড়কির মতো তারকা প্রার্থীদের ছড়াছড়ি, সেই প্রেক্ষিতেই চূড়ান্ত তালিকা দেখে অনেকে ভেবেছিলেন যে, ময়নাগুড়ি কেন্দ্র থেকে হয়তো বিজেপি বাজি ধরেছে ‘খড়কুটো’ ধারাবাহিকের ‘সৌজন্য’ ওরফে কৌশিক রায়কে। তাঁর স্টার ফ্য়াক্টরে ভর করেই উত্তরবঙ্গের সংশ্লিষ্ট কেন্দ্রের আসন জিততে মরিয়া বিজেপি। কিন্তু রাত বাড়তেই সেই ভ্রান্ত ধারণার ধোঁয়াশা সাফ করলেন অভিনেতা খোদ। বলছেন, “আমি ভোটে দাঁড়াইনি। ওই প্রার্থী কৌশিক রায় অন্য কেউ। আমি নই।”

সে ভাল। কিন্তু বিজেপিতে শেষমুহূর্তে যোগ দিয়েও যেখানে তারকাদের সিংহভাগই সবাই নির্বাচনী প্রতিদ্বন্দিতার টিকিট পেয়েছেন, সেখানে জানুয়ারি মাসে দিলীপ ঘোষের কাছে গেরুয়া মন্ত্রে দীক্ষিত হয়েও তিনি ‘হালে পানি’ পেলেন না? এক্ষেত্রে কৌশিকের সাফ উত্তর, “ভোটে দাঁড়ানোর জন্য তো রাজনীতিতে যোগ দিইনি। দলের সঙ্গে থেকে কাজ করব। দলকে ক্ষমতায় আনতে হবে, সেটাই লক্ষ্য।” তবে টিকিট না পেলেও কী হবে, সিরিয়ালের ফাঁকে ভোটের মুখে বিজেপির হয়ে প্রচার সারতে ভুলছেন না তিনি। ইতিমধ্যে রাজনীতি সামলানোর পাঠও নিচ্ছেন বেশ করে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp member actor kaushik roy is not contesting election

Next Story
টিকিট পেয়েই বেহালায় ‘ছুটলেন’ পদ্ম-প্রার্থী শ্রাবন্তী, শীতলা মন্দিরে পুজো দিয়ে শুরু ‘পাড়ার মেয়ে’র প্রচারsrabanti
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com