বড় খবর

শিবপুর কেন্দ্রে বিজেপি প্রার্থী হওয়ার আগেই রুদ্রকে ‘জোচ্চোর’ অপবাদ তৃণমূল বিধায়কের

হাওড়ায় প্রচারে গিয়ে জটু লাহিড়িকে ‘টার্গেট’ করে তোপ দেগেছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। তারই পাল্টা দিলেন তৃণমূল বিধায়ক।

rudra

লাল, সবুজ পেরিয়ে এবার রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh) বড় রাজনৈতিক পরিসরে। বিজেপিতে যোগ দেওয়ার পরই কানাঘুষো শোনা যাচ্ছিল যে, একুশের বিধানসভা নির্বাচনে শিবপুর বিধানসভা কেন্দ্রের জন্য‘ভূমিপুত্র’ রুদ্রনীল ঘোষের উপরই নাকি আস্থা রাখছে গেরুয়া শিবির। অর্থাৎ, সংশ্লিষ্ট কেন্দ্র থেকেই নাকি তারকা বিজেপিপ্রার্থী (BJP) হয়ে তৃণমূলের (TMC) বিরুদ্ধে লড়বেন তিনি। সেই জল্পনা উসকে দিয়ে ইতিমধ্যেই হাওড়ার বিভিন্ন সভা ও কর্মসূচীতে বর্তমানে উপস্থিত থাকছেন রুদ্রনীল। সেখানেই অভিনেতা শিবপুরের তৃণমূল বিধায়ক জটু লাহিড়িকে কটাক্ষ করে পুকুর চুরির অভিযোগ এনেছিলেন। পাল্টা দিতে ছাড়েননি জটু লাহিড়িও। অতঃপর নির্বাচনের আগেই শিবপুর বিধানসভা কেন্দ্রে বিজেপির রুদ্রনীলের সঙ্গে তৃণমূলের বিধায়ক জটু লাহিড়ির (Jatu Lahiri) কাজিয়া তুঙ্গে।

হাওড়ার ভূমিপুত্র রুদ্রনীল ঘোষ সোমবার হাওড়ায় বিজেপির হয়ে প্রচারে এসে জটু লাহিড়ির উদ্দেশে তোপ দাগেন। অভিনেতার মন্তব্য, “পৃথিবীর তিন ভাগ জল, এক ভাগ স্থল- এটা ভূগোলে আছে। কিন্তু হাওড়ায় সেই ভূগোল উল্টেছে। এখানে এক ভাগ জল নেই। সব বুজে গেছে। আর যেটুকু ফাঁকা স্থল আছে, সেটাও বুজে প্রমোটিং হয়ে গেছে কিছু বিধায়ক ও কাউন্সিলরের সৌজন্যে।” সেখানেই তৃণমূল বিধায়ক জটু লাহিড়ির বিরুদ্ধে সরাসরি অভিযোগ এনে রুদ্র বলেন, “এই এলাকার রামঠাকুরের পুকুর চুরি করে নিয়েছেন জটুবাবু।”

অভিনেতার এমন মন্তব্য নজর এড়ায়নি প্রবীণ তৃণমূল বিধায়কের। ‘বাংলার মেয়ে মমতা’ কর্মসূচিতে যোগ দিতে এসে তিনিও পদ্ম শিবিরের রুদ্রনীল ঘোষকে ‘জোচ্চোর’ বলে পাল্টা আক্রমণ করেন। তাঁর কথায়, “বাম আমলে এই অভিনেতা হাওড়ার নরসিংহ দত্ত কলেজের টাকা তছরূপ করেছে। এরপর রাজ্য সরকারের থেকে তিন লক্ষ টাকা করে নিলেও কোনও কাজ করেনি রুদ্রনীল।” অতঃপর একুশের নির্বাচনী (West Bengal Assembly Election 2021) লড়াইয়ে রুদ্রনীল যদি তাঁর বিরুদ্ধে প্রার্থীও হন, তাতে নিজের প্রতি পূর্ণ আস্থা রেখেছেন জটু লাহিড়ি। তাঁর মন্তব্য, “এলাকার মানুষদের ভালবাসায় এবারও তিনিই জিতবেন।”

Web Title: Bjp member rudranil ghoshs verbal fight with shibpur tmc mla jatu lahiri

Next Story
নিশানায় তৃণমূলের ‘বিশ্বাস ব্রাদার্স’! ‘টলিউড বাঁচাও’ ডাক বিজেপিরBJP Tollywood
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com