BJP Minister Narottam Mishra calls Arjun Kapoor a frustrated actor: 'হতাশ-ফ্লপ অভিনেতা! নিজের অভিনয়ে মন দিন..', অর্জুনকে ভয়ঙ্কর ধমক শিবরাজের মন্ত্রীর | Indian Express Bangla

‘হতাশ-ফ্লপ অভিনেতা! নিজের অভিনয়ে মন দিন’, অর্জুনকে ভয়ঙ্কর ধমক শিবরাজের মন্ত্রীর

কেন বিজেপি মন্ত্রীর রোষানলে অর্জুন কাপুর?

‘হতাশ-ফ্লপ অভিনেতা! নিজের অভিনয়ে মন দিন’, অর্জুনকে ভয়ঙ্কর ধমক শিবরাজের মন্ত্রীর
অর্জুন কাপুরকে নিয়ে বিস্ফোরক মন্তব্য বিজেপিমন্ত্রী নরোত্তম মিশ্র

“চুড়ান্ত হতাশ, ব্যর্থ একজন অভিনেতা। নিজের অভিনয়ে মন দিলেই ভাল হয়…”, অর্জুন কাপুরকে ভয়ঙ্কর কটাক্ষ বিজেপির ডাকসাইটে নেতা তথা মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্রর।

অতিমারী উত্তর পর্বে এমনিতেই বলিউড সিনেমার বাজার মন্দা! তারওপর একের পর এক ছবিকে বয়কটের ডাক। কখনও ধর্মকে শিখণ্ডি হিসেবে খাড়া করে, আবার কখনও বা কাউকে অপমানের অছিলায়..! অক্ষয় কুমার থেকে আমির খান কেউ-ই বাদ যাননি এই বয়কট সংস্কৃতির রোষানল থেকে। সেই প্রেক্ষিতেই সম্প্রতি নিন্দুক, সমালোচকদের উদ্দেশে চোখ রাঙিয়েছিলেন অর্জুন কাপুর। এবার সেই বিস্ফোরক মন্তব্যেরই মাশুল গুনতে হল অভিনেতাকে। অর্জুনকে তুলোধনা করলেন বিজেপি শাসিত মধ্যপ্রদেশের স্বরাষ্ট্র মন্ত্রী নরোত্তম মিশ্র।

YouTube Poster

প্রসঙ্গত একের পর এক বলিউড সিনেমা যেভাবে দর্শকদের বয়কট রোষানলে, তার প্রভাব পড়ছে বক্সঅফিস ব্যবসায়। সম্প্রতি আমির খানের ‘লাল সিং চাড্ডা’-ই তার প্রমাণ। ১৫০ কোটি বাজেট নিয়ে তৈরি এই ছবি রিলিজের ১ সপ্তাহ পেরলেও এখনও ৬০ কোটির মুখ দেখতে পারেনি। বক্সঅফিসে আমির ‘লাল সিং’-এর ভরাডুবি বললেও অত্যুক্তি হয় না। অক্ষয়ের ‘রক্ষাবন্ধন’-এরও এক অবস্থা। উপরন্তু দিন কয়েক আগে আমিরের ‘লাল সিং চাড্ডা’র হয়ে মুখ খুলেছিলেন বলে হৃতিক রোশনের ‘বিক্রম বেধা’-কেও বয়কটের ডাক দিয়েছে নেটজনতার একাংশ। সবমিলিয়ে বয়কট বলিউড এখন ট্রেন্ডিং নেটপাড়ায়। সেই প্রসঙ্গেই সম্প্রতি ব্যক্তিগত মতামত প্রকাশ করেন অর্জুন কাপুর।

অর্জুন জানান, “দীর্ঘদিন ধরেই বলিউড এই বয়কট সংস্কৃতি নিয়ে চুপ থেকেছে। আমার মনে হয় আমরা কোনও উত্তর না দিয়ে ভুল করে ফেলেছি। আর আমাদের এই নিস্তব্ধতাকেই অনেকে দুর্বলতা বলে ভাবতে শুরু করেছেন। কাজ-ই শেষ কথা বলবে– আমরা আসলে এই মন্ত্রে বিশ্বাসী। কিন্তু এখন দেখছি, এসবে কিছু যায়-ই আসে না..! অনেক সহ্য করেছি আমরা। আর নয়..” অর্জুন কাপুরের এমন মন্তব্য নিয়েই সম্প্রতি মধ্যপ্রদেশের মন্ত্রী নরোত্তম মিশ্রের কাছে প্রশ্ন রাখা হয়েছিল। সেখানেই বলিউড অভিনেতাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসেন তিনি।

[আরও পড়ুন: দাদু নেতাজির প্রিয়পাত্র! বাবা স্বাধীনতা সংগ্রামী, তবুও শাহরুখের দেশপ্রেম ‘কাঠগড়ায়’]

নরোত্তম মিশ্র বলেন, “এখন যদি একজন ফ্লপ, হতাশাগ্রস্ত অভিনেতা দর্শকদের হুমকি দেন, সেটা একদম ঠিক নয়। জনতাকে ধমকানোর পরিবর্তে নিজের অভিনয়ে মন দিন। উনি কি টুকরে টুকরে গ্যাংয়ের সমর্থক? অন্য ধর্মের দেবদেবীদের নিয়ে তো খারাপ কিছু সিনেমায় দেখায় না এঁরা… শুধু হিন্দু সনাতনীদের সঙ্গেই এসব করে। তারপর আবার আমাদেরকেই হুমকি দেয়।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bjp minister narottam mishra calls arjun kapoor a frustrated actor

Next Story
‘কাশ্মীর ফাইলস অস্কার এন্ট্রি পেলে লজ্জার বিষয়..’, বিস্ফোরক অনুরাগ কাশ্যপ