বড় খবর

ক্যানসারে আক্রান্ত বিজেপি সাংসদ তথা অভিনেত্রী কিরণ খের, মন খারাপ বলিউডের

গত ৪ মাস ধরে কোকিলাবেন হাসপাতালে চিকিৎসারত ছিলেন কিরণ খের। কেমন আছেন এখন অভিনেত্রী?

Kirron Kher

ব্লাড ক্যানসারে আক্রান্ত ভারতীয় জনতা পার্টির সাংসদ-অভিনেত্রী কিরণ খের (Kirron Kher)। পয়লা এপ্রিলই টুইট করে এই দুঃসংবাদ দিলেন স্বামী অনুপম খের (Anumap Kher)। গত বছর নভেম্বর মাসেই প্রথম জানা যায় যে, মারণ রোগের কিছু উপসর্গ রয়েছে কিরণের শরীরে। তড়িঘড়ি মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা শুরু করা হয় তাঁর। টানা ৪ মাসের চিকিৎসায় আপাতত অনেকটাই ভাল আছেন সাংসদ-অভিনেত্রী। টুইট করে জানালেন খোদ অনুপম খের। খবর প্রকাশ্যে আসার পর থেকেই মন খারাপ বলিউড।

অনুপম ছাড়াও চণ্ডীগড়ের বিজেপি (BJP) সভাপতি অরুণ কিরণ খেরের অসুস্থতার খবর জানিয়েছেন। কী ভাবে ধরা পড়ল এই রোগ? এক সাংবাদিক বৈঠকে অরুণ জানিয়েছেন, গতবছর ১১ নভেম্বর কিরণের বাঁ হাত ভেঙে যায়। তড়িঘড়ি স্থানীয় পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউট অব মেডিকেল এডুকেশন অ্যান্ড রিসার্চ (পিজিএমআইআর) হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হলে, তখনই সামনে আসে, তিনি ‘মাল্টিপল মেলোমা’য় আক্রান্ত। চিকিৎসাশাস্ত্র অনুযায়ী, এটি এক ধরনের ব্লাড ক্যানসার। ততদিনে এই মারণ কর্কটরোগ ছড়িয়ে পড়েছে কিরণ খেরের বাঁ হাত এবং ডান কাঁধে।

স্ত্রী কিরণ খের প্রসঙ্গে অনুপম খের জানিয়েছেন, গত ৪ মাস কোকিলাবেন হাসপাতালে নিয়মিত চিকিৎসায় সাড়া দিয়েছেন কিরণ। তবে এখন আর তিনি হাসপাতালে ভর্তি নেই। আগের থেকে শারীরিক অবস্থার উন্নতিও হয়েছে। যদিও এখনও তাঁকে নিয়মিত চিকিৎসাধীন থাকতে হবে। এর পাশাপাশি ওই টুইটে চিকিৎসকদের ধন্যবাদও জানালেন।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp mp actress kirran kher is diagnosed with blood cancer

Next Story
নন্দীগ্রামে মমতা-শুভেন্দুর মাঝে কঠিন লড়াই, ‘মীনাক্ষীরা পালান না’, মন্তব্য কমলেশ্বরেরKamaleswar Mukherjee
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X