বড় খবর

‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’এর ট্রেলার টুইট, সমালোচনার মুখে বিজেপি

টুইটারে ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’-এর ট্রেলার শেয়ার করেছে বিজেপি, এবং তারপরেই ছবিটিকে সমর্থন করায় দলের সমোলোচনা করেন টুইটার ব্যবহারকারীরা।

বিজেপির বাণ ফিরে এল তাদের দিকেই।
‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ ছবিটি লেখক সঞ্জয় বারুর একই নামের বইয়ের ওপর ভিত্তি করেই তৈরি হয়েছে। সঞ্জয় বারু ২০০৪ থেকে ২০০৮ সাল পর্যন্ত তৎকালীন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের মিডিয়া উপদেষ্টা ছিলেন। এই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে বৃহস্পতিবার। তারপর থেকেই শুরু বিতর্কের।

টুইটারে ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’-এর ট্রেলার শেয়ার করেছে বিজেপি, এবং তারপরেই ছবিটিকে সমর্থন করায় দলের সমোলোচনা করে টুইটার ব্যবহারকারীরা বলেন, ছবি নিয়ে বিতর্ক তার বিশ্বাসযোগ্যতা নষ্ট করেছে। বিজেপির সোশ্যাল হ্যান্ডেল বিজেপি ইন্ডিয়া থেকে শেয়ার করা হয়েছে এই ট্রেলার।

তাদের অফিসিয়াল হ্যান্ডেল থেকে টুইটারে লেখা হয়, “একটি পরিবার কীভাবে ১০ বছর ধরে দেশকে নিজেদের আয়ত্তে রেখেছিল, সেই গল্পের পুর্নবিবরণ। ডাঃ সিং কী শুধুমাত্র একজন শাসক ছিলেন যিনি উত্তরাধিকার আসা পর্যন্ত চেয়ারটা আগলে রেখেছিলেন?” তাদের টুইট ভাইরাল হয়, কিন্তু সেই কারণে নয় যা তারা চাইছিল।

কোনও রাজনৈতিক দল এধরনের ছবির প্রতি সমর্থন জানানোয় বিরূপ প্রতিক্রিয়া হয়েছে নেটদুনিয়ায়। দেখা মিলেছে উলট পুরাণের।

২০১৯ এর প্রথম দিকেই মুক্তি পাওয়ার কথা এই ছবির। কিন্তু তার আগেই দর্শকদের প্রশ্নের মুখে পড়ল ছবিটি। বলিউডে সরকার নিজের উদ্দেশ্য প্রনয়ণ করার জন্য ছবি তৈরি করালে তা “আচ্ছে দিন” হতে পারে না বলেই মনে করছেন নেটিজেনরা।

Read the full story in English 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp shares the accidental prime ministers anupam kher trailer on twitter reactions

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com