বড় খবর

টিকিট পেয়েই বেহালায় ‘ছুটলেন’ পদ্ম-প্রার্থী শ্রাবন্তী, শীতলা মন্দিরে পুজো দিয়ে শুরু ‘পাড়ার মেয়ে’র প্রচার

পার্থ চট্টোপাধ্যায়ের ‘ডেরায়’ লড়াই কঠিন। তবে সম্মুখ সমরে চ্যালেঞ্জ নিতে প্রস্তুত বিজেপির তারকা প্রার্থী।

srabanti

বেহালা (Behala) পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে বিজেপির হয়ে প্রতিদ্বন্দিতা করবেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। প্রতিপক্ষও হেভিওয়েট। ঘাসফুল শিবিরের হয়ে সংশ্লিষ্ট কেন্দ্র থেকে ভোটে লড়ছেন তৃণমূলের পোড় খাওয়া নেতা তথা রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। অতঃপর, বেহালা পশ্চিমে আসন জেতা পদ্ম শিবিরের পক্ষে ‘কেকওয়াক’ হবে কিনা, তা নিয়ে সন্দিহান রাজনীতিক মহলের একাংশ। তবে হাড্ডাহাড্ডি লড়াই অবশ্যম্ভাবী। কিন্তু প্রতিপক্ষ হেভিওয়েট হলেও চ্যালেঞ্জ নিতে প্রস্তুত শ্রাবন্তী। তাই তো বৃহস্পতিবার বিকেলে একুশের ভোটযুদ্ধে (West Bengal Assembly Election 2021) লড়ার ছাড়পত্র পেয়েই একটা মুহূর্ত নষ্ট করতে রাজি হননি অভিনেত্রী। সোজা পৌঁছে গিয়েছেন নিজস্ব কেন্দ্রে।

এদিন সন্ধেবেলাই বেহালা পশ্চিমে ১২৯ নং ওয়ার্ডের গোপালমিশ্র রোডের শীতলা মন্দিরে পুজো দিয়ে ভোট প্রচার শুরু করলেন। পাশাপাশি দেওয়াল লিখনেও অংশ নেন পদ্ম শিবিরের তারকা প্রাথী। এলাকায় পা রেখেই শ্রাবন্তরী মন্তব্য, “নিজের পাড়াতেই এসেছি। আমার শৈশব কটেছে এখানে। এখান থেকেই বড় হয়ে ওঠা। তাই নিজের জায়গা থেকে ভোটে লড়ার টিকিট পেয়ে খুব ভাল লাগছে। আবারও এই পাড়ার মানুষজনদের সঙ্গে কথা বলে বেজায় খুশি আমি। এতদিন রুপোলি পর্দায় ছিলাম। এবার ভোটে জিতলে জনগণের জন্য কিছু করতে চাই। সাধারণ মানুষের পাশে থাকব। তাঁদের জন্য কাজ করব।” তাই বিজেপির টিকিট পেয়েই যেন বেহালা পশ্চিমের ঘরের মেয়ে উঠতে মরিয়া শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

srabanti partha

উল্লেখ্য, রাজনীতির ময়দানে অভিষেক ঘটিয়েই নির্বাচনী প্রতিদ্বন্দিতার ছাড়পত্র পেয়েছেন, তাও আবার জাতীয় দলের তরফে। অন্যদিকে, শ্রাবন্তী বিজেপিতে যোগদানের পর অনেকেই আবার তৃণমূলের (TMC) ‘স্টার’ প্রার্থীদের সঙ্গে তাঁর তুলনা টানা শুরু করেছেন। বলছেন, ঘাসফুল শিবিরের বাঘা-তারকা যদি জুন-সায়নী, সায়ন্তিকা কিংবা কৌশানীরা হন, তাহলে পদ্ম শিবিরের ‘স্টার’ শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কিন্তু তারকা তকমা যতই থাক, পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে লড়াই করাটা অভিনেত্রীর পক্ষে যথেষ্ট চ্যালেঞ্জিং! তা সেই প্রেক্ষিতে পদ্ম প্রার্থীর কী মত?

প্রতিপক্ষ হেভিওয়েট বলে কিন্তু দমবার পাত্রী নন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বরং সম্মুখ সমরে যেতে প্রস্তুত তিনি। বললেন, বিপক্ষে হেভিওয়েট প্রার্থী রয়েছে জানি। তবে আমি ভগবানকে খুব বিশ্বাস করি। আমি যেহেতু বেহালার মেয়ে তাই আশা করি এখানকার বাসিন্দারা আমার সাথে থাকবেন।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp star candidate srabanti chatterjee starts campaign in behala

Next Story
বেহালা পশ্চিমে বিজেপির প্রার্থী শ্রাবন্তী, পার্থর ‘ডেরায়’ কঠিন লড়াই অভিনেত্রীরsrabanti partha
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com