বড় খবর

‘জয় শ্রী রাম ধ্বনি’ তুলে এন্ট্রি ‘হিরো’ যশের, প্রচারের মাঝেই গলা জড়িয়ে ধরলেন মহিলা!

ভাইরাল ভিডিও ঘিরে হাসির রোল নেটদুনিয়ায়। দেখুন সেই ভিডিও।

Yash

বাইক চালাচ্ছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। টলিউড সুপারস্টারকে অনুসরণ করে পিছনে ধেয়ে আসছে গেরুয়া পতাকা সজ্জিত আরও বাইক বাহিনি। নেপথ্যে গগনভেদী স্লোগান ‘জয় শ্রী রাম’। পরনে সাদা শার্ট। গলায় বিজেপির উত্তরীয়। নিজস্ব কেন্দ্র চণ্ডীতলার প্রচারে এভাবেই মঙ্গলবার এন্ট্রি নিয়েছিলেন পদ্ম শিবিরের তারকা প্রার্থী। হিরোর এন্ট্রি অবধি ঠিকই ছিল। তবে ছন্দপতন ঘটল মাঝে। যশের বাইক দেখে হঠাৎ-ই স্থানীয় এক মহিলা তড়িঘড়ি ছুটে এলেন। শুধু তাই নয়, অভিনেতার গলা জড়িয়ে ওই মহিলা অনুরাগী যা করলেন, সেই কর্মকাণ্ড এই মুহূর্তে নেটদুনিয়ায় ভাইরাল। যা দেখে হাসি চেপে রাখতে পারছেন না নেটজনতারা।

প্রিয় অভিনেতাকে কাছ থেকে দেখার, ছোঁয়ার সুযোগ পেলে অনুরাগীরা আনন্দে আত্মহারা হন বটে! কিন্তু তাই বলে, এহেন কর্মকাণ্ড! ভিডিওয় ওই মহিলাকে চিৎকার করে অনবরত বলতে শোনা গেল, “অরণ্য আই লাভ ইউ! আই অ্যাম ক্রেজি অ্যাবাউট ইউ!” আর সেটা বলতে বলতেই যশের বাইকের সামনে এসে থামিয়ে দিলেন তিনি অভিনেতাকে। অরণ্য সিংহ রায় নামেই আসলে দর্শকদের কাছে পরিচিতি পেয়েছিলেন যশ। তারপর বড়পর্দায় পাড়ি। সেই সময় থেকেই যশের অনুরাগীর সংখ্যা অনেক। ওই মহিলাও বোধহয় সেই তালিকাতেই রয়েছেন।

এরপরই পদ্ম শিবিরের তারকা প্রার্থীর গলা জড়িয়ে ধরে সেলফি তোলার আবদারও করে বসলেন। নিরাশ করেননি যশ। আসলে সামনেই ভোট। এই সময়ে চণ্ডীতলার মানুষদের বাড়ি বাড়ি গিয়ে তিনি যেভাবে জনসংযোগ সারছেন, তা রীতিমতো দেখার। তারকাসুলভ আচরণ পরিত্যাগ করে একেবারে ঘরের ছেলের মতোই সকলের সঙ্গে মিশছেন। কথা বলছেন। তার মাঝে সেলফি তোলা আর অটোগ্রাফ দেওয়া তো রয়েইছে। তাই ওই মহিলা অনুরাগীকেও ফিরিয়ে দিলেন না যশ।

তবে সেলফি তোলার সময় অন্যদিকে কর্ণপাত করলে রেগে যান ওই মহিলা। প্রায় অভিনেতার গলা টেনেই ক্যামেরায় পোজ দিতে বাধ্য করেন। তাতে কিন্তু বিন্দুমাত্র রেগে গেলেন না যশ। বরং তার আবদার মেনেই কথার উত্তর দিলেন। সেলফি তুললেন। এরপরই উত্তেজিত হয়ে মহিলার চিৎকার, “তোমাকে জিততেই হবে! জিততেই হবে…!” সেই ভিডিওতেই এখন মশগুল নেটপাড়া। নেটজনতার একাংশের মন্তব্য, “ঠিক এই কারণেই হয়তো যশকে ভোট দেবেন মহিলা অনুরাগীরা।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp star candidate yash dasguptas campaigns video got viral

Next Story
করোনায় আক্রান্ত আমির খান, রয়েছেন হোম আইসোলেশনেaamir
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com