TMC সাংসদ নুসরতের সঙ্গে BJP তারকাপ্রার্থী তনুশ্রী-শ্রাবন্তীরা, ‘বন্ধুত্ব’ নাকি শিবির বদলের ইঙ্গিত?

সন্তানসম্ভবা নুসরতের বাড়িতে শ্রাবন্তী-তনুশ্রী! ফের বিস্ফোরক টুইট বিজেপি নেতা তথাগত রায়ের। শোরগোল রাজনৈতিক মহলের অন্দরে।

Srabanti Chatterjee, Nusrat Jahan, Tanushree Chakraborty, TMC, BJP, Tollywood

সন্তানসম্ভবা তৃণমূল (TMC) সাংসদের বাড়িতে বিজেপির (BJP) দুই তারকাপ্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty)। শুক্রবার সকালে নুসরত জাহানের (Nusrat Jahan) বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আসার পাশাপাশি রীতিমতো চর্চার বিষয় হয়ে উঠেছে -অভিনেত্রীর বাড়িতে প্রতিপক্ষ শিবিরের এই দুই তারকা সদস্যের উপস্থিতি। যা নিয়ে রাজনৈতিক মহলের অন্দরে এখন কৌতূহলের পারদ তুঙ্গে। কৌতূকও কম নয় বটে! প্রশ্ন উঠেছে, এটা কি নিছকই বন্ধুত্বপূর্ণ আড্ডা নাকি রাজনৈতিক শিবির বদলের ইঙ্গিত?

প্রসঙ্গত, নুসরত জাহানের বেবি-বাম্পের ছবি নিয়ে শুক্রবার সকাল থেকেই সরগরম টলিপাড়া থেকে সোশ্যাল মিডিয়া। সাংসদ-নায়িকার ব্যক্তিগত জীবন-সম্পর্কের টানাপোড়েন, মা হওয়া নিয়ে নিয়ে বিতর্ক-সমালোচনার অন্ত নেই। তাঁর অনাগত সন্তানের পিতৃপরিচয় নিয়ে যখন কৌতূহল তুঙ্গে, তার মাঝেই প্রকাশ্যে এসেছে সন্তানসম্ভবা সাংসদ-নায়িকার ছবি। তবে সেই শোরগোলের মাঝেও ‘ফিনিক্স পাখি’র মতো আরও একটি বিতর্ক মাথা চাড়া দিল। কারণ, নুসরতের ছবিতে দেখা গিয়েছে টলিউডের আরও দুই অভিনেত্রী তথা প্রতিপক্ষ শিবির বিজেপির তারকাপ্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তনুশ্রী চক্রবর্তীকে। আর সেই নিয়েই এখন বেজায় শোরগোল। রাজনৈতিক মহলের অন্দরে প্রশ্ন উঠেছে, এটা কি নিছকই বন্ধুত্বপূর্ণ আড্ডা নাকি রাজনৈতিক শিবির বদলের ইঙ্গিত?

[আরও পড়ুন: পদ্ম ছেড়ে জোড়াফুলে মুকুল, ‘বিজেপির সঙ্গে সহবাসে ছিলেন!’, ‘তোপ’ বামপন্থী শ্রীলেখার]

বিজেপির অন্দরে যখন তৃণমূলের সাংসদ নায়িকার মা হওয়া নিয়ে তুমুল সমালোচনা, এমনকী তাঁর ‘বৈবাহিক সম্পর্ক অবৈধ’ মন্তব্যকে কেন্দ্র করে ছি-ছি-কার রব উঠেছে। জোর কটাক্ষ করেছেন দিলীপ ঘোষ থেকে অমিত মালব্যরাও, ঠিক এই কঠিন সময়েই নুসরতের পাশে দেখা গেল গেরুয়া শিবিরের শ্রাবন্তী ও তনুশ্রীকে। তাহলে কি এও শিবির বদলের ইঙ্গিত? কারণ, শুক্রবার সকাল থেকেই মুকুল রায়ের তৃণমূলে প্রত্যাবর্তন নিয়ে সরগরম রাজনৈতিক মহল। আর ওই একই দিনে প্রতিপক্ষ শিবিরের সাংসদের বাড়িতে শ্রাবন্তী-তনুশ্রীর আড্ডার ছবি প্রকাশ্যে এল। অতঃপর দু’য়ে দু’য়ে চার করে সিংহভাগ নেটজনতাই প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, একদা একুশের মঞ্চে যে অভিনেত্রীদের অংশগ্রহণ করতে দেখা যেত, তাঁরাও কি এবার মমতা-শিবিরে নাম লেখাতে চলেছেন?

তার উত্তর অবশ্য সময়েই মিলবে। তবে উল্লেখ্য, বিজেপির দুই তারকাপ্রার্থী শ্রাবন্তী এবং তনুশ্রীরা কিন্তু বন্ধু নুসরতের এই কঠিন সময়ে পাশে দাঁড়াতে পিছুপা হননি। বরং, রাজনৈতিক রং যাই হোক না কেন, ভোটের ময়দানে কাদা ছোঁড়াছুড়ি যতই হোক, তাঁরা যে এখনও পরস্পরের সঙ্গে সু-সম্পর্ক বজায় রেখেছেন। এই ছবি তারই প্রমাণ। কিন্তু, রাজনৈতিক দল-বদলানোর প্রসঙ্গ কিন্তু এই মুহূর্তে বেজায় প্রাসঙ্গিক।

[আরও পড়ুন: ‘ঈশ্বরের দূত’! বিদ্যুৎপৃষ্ট মহিলার চিকিৎসার দায়িত্ব নিলেন, দুঃস্থ শিশুর প্রাণ বাঁচালেন বিধায়ক রাজ]

অন্যদিকে বর্ষীয়াণ বিজেপি নেতা তথাগত রায় ফের এই বিষয় নিয়ে বিস্ফোরক টুইট করেছেন। নুসরতের বালিগঞ্জের ফ্ল্যাটে শ্রাবন্তী-তনুশ্রীর সেই আড্ডার ছবি শেয়ার করে জনৈক নেটজনতার টুইট, “তৃণমূল গর্ভবতী সাংসদকে উৎসাহ দিতে গিয়েছে বিজেপি প্রার্থী শ্রাবন্তী আর তনুশ্রী। এগুলোকে ঘাড় ধাক্কা দিয়ে বিদায় করা উচিত।” আর সেটাই রি-টুইট করেছেন তথাগত। যিনি কিনা মদন মিত্রের সঙ্গে সেলফি তোলার ‘অপরাধে’ একদা তনুশ্রী-শ্রাবন্তীকে ‘নগরের-নটী’ বলে সম্বোধন করেছিলেন। এবার তৃণমূল সাংসদ নুসরতের বাড়িতে তাঁদের আড্ডা দেওয়াতে যে বর্ষীয়াণ বিজেপি নেতা বেজায় চটেছেন, তা আবারও প্রকাশ পেল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjps star leader srabanti chatterjee tanushree chakraborty met nusrat jahan

Next Story
পদ্ম ছেড়ে জোড়াফুলে মুকুল, ‘বিজেপির সঙ্গে সহবাসে ছিলেন!’, ‘তোপ’ বামপন্থী শ্রীলেখারSreelekha mitra, Mukul Roy
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com