scorecardresearch

বড় খবর

কৃষ্ণসার হরিণ হত্যা মামলা: জেল হল সলমন খানের, বিপাকে বলিউড

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় ৫ বছরের কারাবাসের সাজা পেলেন সলমন খান। সল্লুভাইয়ের সাজা হওয়ায়, ঝুলে রইল তাঁর আগামী ছবিগুলোর ভাগ্য।

কৃষ্ণসার হরিণ হত্যা মামলা: জেল হল সলমন খানের, বিপাকে বলিউড
এ ছবি দেখে কে বলবে যে তিনি আসলে অপরাধী। যোধপুর সেন্ট্রাল জেলে সলমনের বসার ভঙ্গিমা দেখে চোখের সামনে চুলবুল পাণ্ডের চেহারাই ভেসে আসছে। ছবি- বারিন্দর চাওলা, ইন্ডিয়ান এক্সপ্রেস

শুধু সলমন খান নন, কৃষ্ণসার হরিণ হত্যা মামলার রায়ে যেন বিপাকে পড়ল গোটা বলিউড ইন্ডাস্ট্রি। ১৯৯৮ সালে ‘হম সাথ সাথ হ্যায়’ ছবির শ্যুটিং চলাকালীন কৃষ্ণসার হরিণ মারার অভিযোগে বুধবার ৫ বছরের কারাবাসের সাজা পেলেন সলমন খান। সঙ্গে ১০ হাজার টাকা জরিমানা। সলমনের জেলশাস্তির খবর শুনতেই কপালে ভাঁজ পড়েছে বি-টাউনের প্রযোজক-পরিচালকদের। এই মুহূর্তে ভাইজানকে নিয়ে বলিপাড়ায় মোটা টাকার লগ্নি রয়েছে। কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় সলমন খানের সাজা হওয়ায়, ঝুলে রইল তাঁর আগামী ছবিগুলোর ভাগ্য।

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় সলমন খানের সাজা হওয়ায় তাঁর যে ছবিগুলোর ভবিষ্যত অনিশ্চিত হয়ে পড়ল, তার তালিকা দেওয়া হল এখানে,

salman khan, race 3
রেস ৩ ছবিতে সলমন খান

ছবির নাম রেস ৩। এই প্রথম রেস ফ্র্যাঞ্চাইজির সঙ্গে হাত মিলিয়েছেন সলমন খান। এ ছবিতে সলমন খানকে দেখার জন্য উদগ্রীব সিনেপ্রেমীরা। সিক্যুয়েলের পরিকল্পনার কথা ঘোষণার পর থেকেই এ ছবি ঘিরে উন্মাদনা হয়েছে। কয়েকদিন আগে ছবির ফার্স্ট লুক ও লোগো প্রকাশ করেন সলমন। যা দেখে দর্শকদের উন্মাদনার পারদ আরও বেড়েছে। এ ছবি নিয়ে সল্লুভাইও যে বেশ উত্তেজিত, তা তাঁর ট্যুইটই স্পষ্ট করেছে। আবু ধাবি ও ব্যাঙ্ককে শ্যুটিং শেষ হলেও ছবির বাকি অংশের কাজ এখনও শেষ হয়নি। সলমনের সঙ্গে এ ছবিতে আবার দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেজকে। এছাড়াও অন্যান্য চরিত্রে দেখা যাবে অনিল কাপুর, ববি দেওল, ডেইজি শাহদের মতো অভিনেতাদের। চলতি বছরের ১৫ জুন মুক্তি পাওয়ার কথা রেমো ডি’সুজা পরিচালিত এ ছবি।

salman khan, bharat
২০১৯ সালে ঈদে মুক্তি পাওয়ার কথা সলমন খানের ‘ভারত’ ছবির

২০১৭ সালের শেষে যে ছবির হাত ধরে বলিউড লক্ষ্মীলাভ করেছিল, সেই ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির পরিচালক আলি আব্বাস জাফরের সঙ্গে ফের কাজ করার কথা সলমন খানের। কোরিয়ান ছবি ‘ওড টু মাই ফাদার’-এর রিমেকে বলিউডে তৈরি হবে ‘ভারত’। এ ছবিতে সলমন খানকে এক সাধারণ নাগরিকের চরিত্রে দেখা যাবে। এই মুহূর্তে ছবির প্রি-প্রোডাকশনের কাজ চলছে। পরের বছর ঈদে মুক্তি দিন মাথায় রেখে ২০১৮ সালের জুন মাসে শ্যুটিং শুরুর কথা রয়েছে এ ছবির। সলমনের সাজা হওয়ায় এ ছবির ভবিষ্যতও অন্ধকার হয়ে গেল।

salman khan, dabaang 3
দাবাং ৩ ছবিতে সলমনের লুক

রেস ৩ ছবির মতো আরও একটি ছবির ৩নং সিক্যুয়েলে সল্লুভাইকে দেখার জন্য মরিয়া দর্শকরা। চুলবুল পাণ্ডে রূপে ফের ভাইজানকে দেখা যাবে দাবাং ৩ ছবির হাত ধরে। এবার দাবাং সিরিজের এই ছবি পরিচালনার ভার নিয়েছেন ডান্সিং স্টার প্রভু দেবা। এ ছবির কাজ এখনও শুরু করেননি সলমন খান। বুধবার কৃষ্ণসার হত্যা মামলায় সলমনের ৫ বছরের কারাবাসের সাজা হওয়ায় অনিশ্চিত হয়ে পড়ল এ ছবিও।

salman khan, kick 2
সলমনের সাজা ঘোষণা হওয়ায় অনিশ্চিত হয়ে পড়ল কিক ২ ছবিও

পরের বছর বড়দিনে আদৌ কিক ২ ছবি মুক্তি পাবে? এ প্রশ্নটিই আপাতত ঘুরপাক খাচ্ছে সাজিদ নাদিয়াওয়ালা টিম। সল্লুভাইয়ের জেল হওয়ায় এ ছবির কাজ যে আপাতত থমকে যাবে তা বলাই বাহুল্য। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ছবির নাম ঘোষণা করা হয়েছিল। একইসঙ্গে একটি পোস্টারও প্রকাশ করা হয়েছিল সেইসময়ে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Blackbuck verdict salman khan bollywood films