scorecardresearch

বড় খবর

K-ড্রামা কাহন: জনপ্রিয় গয়নার ব্র্যান্ডে দুই ‘ব্লিঙ্ক’, রোস-লিসার কীর্তিতে উচ্ছ্বসিত ব্ল্যাকপিঙ্ক ভক্তরা

দুই পছন্দের মেম্বারদের জনপ্রিয়তা বাড়ছে, খুশি ভক্তরা

lalisa and rose from blackpink
গ্লোবাল ওয়ার্ল্ডে ব্ল্যাকপিঙ্ক

গ্লোবাল স্টারডামে সমান গতিতে এগিয়ে চলেছে কোরিয়ান সেলিব্রিটিরা। বিশ্বজুড়ে নিজেদের পরিচিতি যেমন গঠন করছেন তেমনই, অনুরাগীদের তাক লাগিয়ে দিচ্ছেন সকলে। কোরিয়ান দুনিয়ার বলতে গেলে যেমন কে ড্রামা এবং BTS বাদ দেওয়া যায়না, তেমনই ব্ল্যাকপিঙ্কের ( BlackPink ) ফ্যানডমও কিন্তু দেখার মত।

হাজার হাজার তরুণ প্রজন্মের মনে গার্ল পপ ব্যান্ড ব্ল্যাকপিঙ্ক ভীষণভাবে জনপ্রিয়। আর কদিন আগেই প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গেই লিসা -র ছবি দেখার পর যেন উৎসাহ ধরছে না সকলের। সম্প্রতি, একটি বুলগারি জুয়েলারি উপলক্ষেই লিসা ( Lalisa ) এবং প্রিয়াঙ্কাকে ( Priyanka Chopra ) একসঙ্গে দেখা যায়। ভারতের অনেকেই উচ্ছাস প্রকাশ করেছিলেন সম্পূর্ন ঘটনাটিকে ঘিরে। ছবি শেয়ার করেই প্রিয়াঙ্কা লিখেছিলেন, আমরা তিনজন – আমাদের শুধুই মজা করা কাজ। লা-লিসা এবং প্রিয়াঙ্কার ছবি যেন নেট পাড়ায় ঝড় তুলে দিয়েছে। তাদের সঙ্গে ছিলেন অ্যানি হাথওয়েও। লিসাও যথেষ্ট আনন্দ করেছেন সেই অনুষ্ঠানে।

প্রিয়াঙ্কা – অ্যানি এবং লিসা

এদিকে লিসার পরেই লন্ডনে টিফিনি অ্যান্ড কং এর অনুষ্ঠানে যোগ দিয়েছেন আরেক ব্লিঙ্ক মেম্বার রোস ( Rose )। আইভরি পোশাকে ফের এক জুয়েলারি ব্র্যান্ডের অনুষ্ঠান মাতালেন ব্লিঙ্ক রোস। তিনিও মুহূর্ত ভাগ করে নিলেন গ্যাল গ্যডট এবং ফ্লোরেন্স পাঘ এর সঙ্গে। উচ্ছ্বাস যেন ধরছে না তার। নানা মুহুর্তের ছবি শেয়ার করলেন রোজী অর্থাৎ রোস।

গ্যাল গ্যাডটের সঙ্গে রোস

আন্তর্জাতিক স্তরে ব্ল্যাক পিঙ্ক মেম্বাররা এমনিতেও বেশ জনপ্রিয়। তবে এবার গ্লোবাল স্টারদের সঙ্গে স্টেজ ভাগ করে নেওয়ার সঙ্গে সঙ্গেই সকলের নজরে আসতে শুরু করেছেন তারা। এমনিতেও আরেক মেম্বার জিসো – স্নোড্রপ ড্রামায় অভিনয় করার পর থেকেই তার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। এখন সকলের বক্তব্য একটাই, ব্ল্যাক পিঙ্ক কবে আসছে? তাদের নতুন মিউজিক ভিডিওর অপেক্ষায় সকলেই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Blackpink lisa and rose at the global stardom bllinks are excited