scorecardresearch

বড় খবর

বলিউডে ফের শোকের ছায়া, গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী জনপ্রিয় অভিনেতা

বৃহস্পতিবার হিমাচল প্রদেশের ম্যাকলয়েডগঞ্জে একটি গেস্ট হাউসে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

বলিউডে ফের শোকের ছায়া, গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী জনপ্রিয় অভিনেতা

বিনোদন জগতে ফের দুঃসংবাদ। গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করলেন বলিউড অভিনেতা আসিফ বসরা। হিমাচল প্রদেশের ম্যাকলয়েডগঞ্জে একটি গেস্ট হাউসে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয় বৃহস্পতিবার। তাঁর বয়স হয়েছিল ৫৩ বছর।

ধরমশালার পুলিশ সুপার বিমুক্ত রঞ্জন জানিয়েছেন, আসিফ বসরা এদিন সকালে আত্মহত্যা করেন। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কালকের মধ্যে প্রাথমিক রিপোর্ট পাওয়া যাবে। তবে দেহের পাশ থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি। ব্ল্যাক ফ্রাইডে, পারজানিয়া, জব উই মেট, ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বই, কাই পো চে, কৃষ ৩, এক ভিলেন, হিচকির মতো ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন। ওয়েব সিরিজ হস্টেজ-এ তাঁকে শেষবার দেখা গিয়েছিল।

আসিফের মৃত্যুতে ব্যথিত শচীন কৃষ্ণ যিনি কিনা হস্টেজের পরিচালক জানিয়েছেন, এই খবরে তিনি স্তম্ভিত। তিনি পুরো ঘটনা জানেন না। শুটিং সেটে মজার মানুষটা হঠাৎ এমন চরম সিদ্ধান্ত মাথায় ঢুকছে না শচীনের। জানা গিয়েছে, পাহাড়ি এলাকাতেই থাকতে পছন্দ করতেন আসিফ। কোলাহল থেকে দূরে, নিরিবিলিতে। শুটিংয়ের জন্য মুম্বইতে আসতেন আসিফ। আসিফের মৃত্যুকে ব্যক্তিগত ক্ষতি বলছেন শচীন।

বহু সেলেব চরিত্রাভিনেতা আসিফের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। সোশ্যাল মিডিয়ায় দুঃখ প্রকাশ করে বেশ কয়েকজন পোস্ট করেছেন। মনোজ বাডপেয়ী টুইট করে জানিয়েছেন, লকডাউনের আগেই ওঁর সঙ্গে কাজ করলাম। খুবই দুঃখজনক ঘটনা। পরিচালক হনসল মেহেতা টুইট করে জানিয়েছেন, তিনি বিশ্বাস করতে পারছেন না। খুবই দুঃখজনক ঘটনা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bollywood actor asif basra dies by suicide