বড় খবর

আবারও পর্দায় ছকভাঙা চরিত্রে, ‘ডক্টর জি’র ভূমিকায় ধরা দেবেন আয়ুষ্মান

নতুন সিনেমা নিয়ে কী বললেন অভিনেতা?

ayushmann

সিনেমার চরিত্র নিয়ে বরাবরই এক্সপেরিমেন্ট করতে ভালবাসেন আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana)। স্টিরিওটাইপ কাস্টিং তাঁর না-পসন্দ। দীর্ঘ কয়েক বছরের বলিউডি কেরিয়ারে এযাবৎকাল যেসব ছবিতে তিনি অভিনয় করেছেন, তার সবকটাতেই ছকভাঙা এক চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। হিরোসুলভ চেহারা নিয়েও কীভাবে পর্দায় দক্ষ অভিনেতা হওয়ার স্বাক্ষর রাখা যায়, তার প্রকৃষ্ট উদাহরণ বোধহয় একমাত্র আয়ুষ্মান খুরানাই। এবারও আরেক নতুন চরিত্রে দেখা যাবে তাঁকে। মঙ্গলবারই ছবির চিত্রনাট্য হাতে ঘোষণা করে ফেলেছেন আগামী ছবির কথা।

আয়ুষ্মান খুরানার ঝুলিতে নতুন সিনেমা। উপরন্তু গতেবাঁধা বলিউডি সিনেমার চরিত্রদের থেকে খানিক আলাদা। তা এই ছবি নিয়ে সিনেদর্শকদের আলাদা একটা কৌতূহল যে থাকবেই, তা বলাই বাহুল্য। সিনেমার নাম ‘ডক্টর জি’ (‘Doctor G)। চিকিৎসকের ভূমিকায় দেখা যাবে আয়ুষ্মানকে। গতকাল অভিনেতার পোস্টেই মিলল তাঁর ইঙ্গিত। সিনেমার চিত্রনাট্যের খসড়া হাতে নিয়ে সেলফি পোস্ট করেছেন আয়ুষ্মান। ক্যাপশনে লিখেছেন, “খুব শিগগিরিই কনসালটেন্টের ভূমিকায় ধরা দেব।” ‘ডক্টর জি’ আদতে কমেডি ড্রামা। অর্থাৎ সিনেপর্দায় কনসালটেন্টের ভূমিকায় আয়ুষ্মান নানা মজার কাণ্ড-কারখানা করে যে দর্শকদের পেটে খিল ধরাবেনই, তা বলাই বাহুল্য।

নতুন সিনেমা প্রসঙ্গে খুরানার মন্তব্য, “ডক্টর জি’র চিত্রনাট্য পড়ার সঙ্গেই সঙ্গেই প্রেমে পড়ে গিয়েছিলাম। ভীষণ নতুন ধরনের এবং অভিনব একটা গল্প। আপনাকে হাসাবে, আবার একই সঙ্গে ভাবাতেও বাধ্য করবে। এই প্রজন্মের কাছে যতটা মজার ঠেকবে, ঠিক ততটাই বড়রাও এই সিনেমা উপভোগ করতে পারবেন। এই প্রথমবার চিকিৎসকের ভূমিকায় অভিনয় করব, ভেবেই ভীষণ উত্তেজিত হয়ে পড়ছি।”

ছবির পরিচালকের আসনে অনুভূতি কাশ্যপ। অ্যামাজন প্রাইম-এর ‘আফসোস’ ছবিটির পরিচালকও তিনিই। গল্প ও সংলাপের দায়িত্বে মূলত সুমিত সাক্সেনা। এর আগে ‘লাস্ট স্টোরিজ’-এর গল্পও সুমিতেরই লেখা। তার আগে ‘পেয়ার কা পঞ্চনামা’র কাহিনি লিখেছেন। ‘ডক্টর জি’র প্রযোজনা করছে জংলি পিকচারস। এই নিয়ে তৃতীয়বারের জন্য জংলি পিকচারসের ব্যানারে কাজ করছেন আয়ুষ্মান। এর আগে ২০১৭ সালে ‘বরেলি কি বরফি’ এবং পরের বছর ২০১৮ সালে ‘বাধাই হো’-তে অভিনয় করেছিলেন তিনি।

Web Title: Bollywood actor ayushmann khurranas upcoming project doctor g

Next Story
মমতার লেখা গান গেয়েই সঙ্গীতমেলার শুভ সূচনা, অতিমারীর জেরে বিশেষ ব্যবস্থাSangeet-mela
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com