বড় খবর

বিবাহ বিচ্ছেদ করলেন বলিউড অভিনেত্রী মিনিসা

টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া ইন্টারভিউতে মিনিসা জানান, তাঁদের জীবনের পথ এখন আলাদা হলে গিয়েছে। আইনি ভাবে বিবাহ বিচ্ছেদের সমস্ত কাজ শেষ।

স্বামী রায়ান থামের সঙ্গে বিবাহ বিচ্ছেদ করলেন বলিউড অভিনেত্রী মিনিসা লাম্বা। মঙ্গলবার অভিনেত্রী নিজেই সেই খবর প্রকাশ্যে নিয়ে আসেন।

টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া ইন্টারভিউতে মিনিসা জানান, তাঁদের জীবনের পথ এখন আলাদা হলে গিয়েছে। আইনি ভাবে বিবাহ বিচ্ছেদের সমস্ত কাজ শেষ।

২০১৫ সালে, মিনিসা লাম্বা ও রায়ান থাম বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিরাট ধুমধাম করে বিয়ে হয়নি তাদের। পরিবার ও বন্ধুদের নিয়েই বিয়ের আয়োজন করা হয়েছিল। পূজা বেদি প্রথম তাদের বিয়ের খবর প্রকাশ্যে নিয়ে আসেন।

বিয়ের আগে, মিনিসা ও রায়ান দুজনে বেশ কিছু বার একসঙ্গে ডেট করে। অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন নাইট ক্লাবে তাদের দেখা হয় প্রথম। বেশ কিছু সময় রায়ান মনীষাকে এড়িয়ে চলছিল।

এরপর একটি বন্ধুর পার্টিতে দেখা হয়। তারপর বন্ধুত্ব, প্রেম। অভিনেত্রী বলেছিলেন প্রথম দেখায় প্রেস্ম কিনা জানি না তবে এইটা নিশ্চিত যে রায়ান আমার একজন।

২০০৫ সালে সুজিত সরকারের ছবিতে অভিনয় করেন মিনিসা। এর পর হানিমুন ট্রাভেলস, ওয়েল ডান আব্বা ও ভেজা ফ্রাই ২ তে অভিনয় করেছেন।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bollywood actor minissha lamba has divorced husband ryan tham

Next Story
ভারতীয় রেস্তোরাঁয় রবার্ট ডি নিরো! ট্রিট দিলেন অনুপম খের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com