বড় খবর

চিন্তা করবেন না, আমি চিকিত্সার জন্য ছুটি নিচ্ছি

সঞ্জয় দত্তকে মহেশ ভট্টের সড়ক ২-তে দেখা যাবে, যেখানে তিনি আলিয়া ভট্ট, পূজা ভট্ট এবং আদিত্য রায় কাপুরের সঙ্গে অভিনয় করেছেন।

সঞ্জয় দত্ত, Sanjay Dutt
ছবি: ইনস্টাগ্রাম।

অভিনেতা সঞ্জয় দত্ত নিজেই ইঙ্গিত দিলেন, যে তার গুরুতর শরীর খারাপ হয় নি। তিনি কিছু রুটিন মাফিক মেডিক্যাল চিকিৎসার জন্য কাজ থেকে সামান্য ছুটি নিয়ে ভর্তি হাসপাতালে।

সড়ক ২ অভিনেতা মঙ্গলবার সোশাল মিডিয়ায় একটি ছোট নোট শেয়ার করেন, যেখানে তিনি জানান, ” বন্ধুরা কিছু চিকিৎসার জন্য আমি কাজ থেকে সামান্য বিরতি নিচ্ছি। আমার পরিবার এবং বন্ধুরা আমার সঙ্গে আছেন এবং আমি আমার শুভাকাঙ্ক্ষীদের অনুরোধ করছি যেন তারা চিন্তা বা অযৌক্তিকভাবে কিছু অনুমান না করেন। আপনার ভালবাসা এবং শুভেচ্ছার সঙ্গে, আমি শীঘ্রই ফিরে আসব! ”

শনিবার সন্ধ্য়ায় লীলাবতী হাসপাতালে ভর্তি করা হন বলিউডের ‘মুন্নাভাই’কে। বুকে অস্বস্তি বোধ করায় সঞ্জয়কে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডাক্তাররা জানিয়েছেন, তাঁকে আইসিইউ-তে রাখা রয়েছে। তাঁর অবস্থা স্থিতিশীল।

গত সপ্তাহে ২৯ জুলাই নিজের জন্মদিন কাটিয়েছেন ৬১ বছরের ‘সঞ্জুবাবা’। জানা যাচ্ছে, তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা কমে গিয়েছিল, সে কারণে বুকে অস্বস্তি বোধ করেন তিনি। তাঁকে লীলাবতী হাসপাতালে নিয়ে যাওয়া হয় করোনার অ্য়ান্টিজেন টেস্টের জন্য়। টুইটারে সঞ্জয় দত্ত জানিয়েছেন, সেই পরীক্ষার ফল নেগেটিভ আসে।

ছবির পোস্টার

সঞ্জয় দত্তকে মহেশ ভট্টের সড়ক ২-তে দেখা যাবে, যেখানে তিনি আলিয়া ভট্ট, পূজা ভট্ট এবং আদিত্য রায় কাপুরের সঙ্গে অভিনয় করেছেন। ছবিটি ডিজনি + হটস্টারে ২৮ আগস্ট মুক্তি পাবে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bollywood actor sanjay dutt on tuesday said he is taking a short break from work for some medical treatment

Next Story
Happy Janmashtami 2020: কৃষ্ণ সাজে তারকারা, ছবি শেয়ার করে জন্মাষ্টমীর শুভেচ্ছা জানালেন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com