ইরফানের পর সোনালি, আবার কর্কটের আক্রমণের খবর বলিউডে

হাম সাথ সাথ হ্যায়, কাল হো না হো, সারফারোশের জনপ্রিয় অভিনেত্রী এক বিবৃতি প্রকাশ করেছেন। সেখানে সোনালি বলেছেন, হাই গ্রেড ক্যানসারে আক্রান্ত তিনি।

By: Kolkata  Updated: July 4, 2018, 04:00:01 PM

তাঁর ক্যানসার হয়েছে। নিজেই জানিয়ে দিলেন সোনালি বেন্দ্রে। ইরফান খানের পর সোনালির এ খবরে হতচকিত গোটা বলিউডসহ সিনেপ্রেমীরা। সোনালি আপাতত নিউ ইয়র্কে চিকিৎসাধীন। হাম সাথ সাথ হ্যায়, কাল হো না হো, সারফারোশের জনপ্রিয় অভিনেত্রী এক বিবৃতি প্রকাশ করেছেন। সেখানে সোনালি বলেছেন, হাই গ্রেড ক্যানসারে আক্রান্ত তিনি। সামন্য যন্ত্রণাবোধের পর কিছু পরীক্ষা-নিরীক্ষা চালাতে গিয়ে এই ভয়াবহ তথ্য সামনে এসেছে। একটি টুইটের মাধ্যমে এ তথ্য জানানোর সঙ্গে সঙ্গেই সোনালি বলেছেন, চিকিৎসকদের পরামর্শেই নিউ ইয়র্কে এসেছেন তিনি। তবে তিনি যে হাল ছাড়ছেন না, এবং শেষ অবধি লড়ে যাবেন, তাঁর শুভানুধ্যায়ীদের সে ব্যাপারে নিশ্চিত করে জানিয়েছেন সোনালি। দুঃসময়ে পাশে থেকেছেন যে পরিজন ও বন্ধুরা তাঁদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সোনালি।

সোশ্যাল মিডিয়ায় এ খবর জানাতেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করতে শুরু করেছেন সোনালি বেন্দ্রের সহকর্মী, বন্ধুবান্ধব ও ফ্যানেরা। করণ জোহর ৪৩ বছর বয়সী এই অভিনেত্রীকে ফাইটার বলে উল্লেখ করে আরোগ্যকামনা করেছেন। বিবেক ওবেরয়ও সোনালিকে স্ট্রং উওম্যান আখ্যা দিয়ে তাঁর আরোগ্য কামনা করেছেন। নীলম থেকে মণীশ মালহোত্রা, দিব্যা দত্ত থেকে আফতাব শিবদাসানি, সকলেই সোনালির পাশে থাকার বার্তা দিয়েছেন।

হিন্দিতে সোনালি বেন্দ্রে সম্পর্কিত খবর পড়ুন,

https://www.jansatta.com/entertainment/sonali-bendre-cancer-latest-live-news-updates-sonali-bendre-diagnosed-with-high-grade-cancer/702181/?#liveblogstart

সম্প্রতি একটি জনপ্রিয় টেলিভিশন শো-য়ের বিচারকের পদ থেকে সরে দাঁড়ান সোনালি। ‘ইন্ডিয়াজ বেস্ট ড্রামেবাজ’ নামের ওই শোয়ে তাঁর বদলে বিচারক হয়েছেন হুমা কুরেশি।

মারাঠি ভাষায় সোনালি বেন্দ্রে সম্পর্কে খবর পড়ুন,

सोनाली बेंद्रे कॅन्सरग्रस्त; न्यूयॉर्कमध्ये उपचार सुरू

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bollywood actress sonali bendre diagnosed with cancer

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং