বড় খবর

ফারহা খান ও বিক্রান্ত মাসের একাধিক সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাক

দ্রুত সেই অ্যাকাউন্টগুলি পুনরুদ্ধারের চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন বলিউড পরিচালক এবং অভিনেতা।

farha-vikrant

সম্প্রতি উর্মিলা মাতণ্ডকরের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক হয়ে গিয়েছিল। সেই তালিকায় ছিলেন হৃতিক রোশনের স্ত্রী সুজান খানও। এবার বলিউড পরিচালক ফারহা খান (Farah Khan) এবং অভিনেতা বিক্রান্ত মাসের (Vikrant Massey) সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাক হল।

ফারহা খানের ইনস্টাগ্রাম এবং টুইটার- দুটো সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলই হ্যাক করা হয়েছিল। যদিও স্বামী শিরিষ কুন্দেরের সহায়তায় ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি উদ্ধার করতে সক্ষম হয়েছেন তিনি, তবে দুর্ভাগ্যবশত টুইটার অ্যাকাউন্টটি এখনও রিকভার করা যায়নি। এরপরই সকলের উদ্দেশে সাবধানবাণী দেন বলিউড পরিচালক ফারহা। জানান, তাঁর টুইটার অ্যাকাউন্টটি হ্যাক করা হয়েছে। সেখান থেকে কোনও মেসেজ গেলে সেটাতে ক্লিক বা রিপ্লাই যেন কেউ না করেন। কারণ, যে বা যাঁরা ওই মেসেজে ক্লিক করবেন, তাঁদের অ্যাকাউন্টও হ্যাক হয়ে যেতে পারে। পোস্টের ক্যাপশনেও দেখা গেল পরিচালকরে সাবধানবাণী, “এটা সত্যি। আমার ইনস্টাগ্রামও হ্যাক হয়েছিল। সেখান থেকেও মেসেজ যেতে পারে। দয়া করে সতর্ক থাকুন। আমি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি রিকভার করতে পেরেছি। তার জন্য আমার কম্পিউটার ইঞ্জিনিয়ার স্বামী শিরিষ কুন্দেরকে ধন্যবাদ। আশা করছি টুইটার আকাউন্টটিও উদ্ধার করা যাবে।”

অন্যদিকে, অভিনেতা বিক্রান্ত মাসে ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করে জানান যে, তিনিও সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাকের শিকার। তাঁরও দু-দুটো অ্যাকাউন্ট হ্যাক হয়েছে- ফেসবুক এবং ইনস্টাগ্রাম। ‘ছপাক’ অভিনেতা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, “আমার ফেসবুক এবং ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। দয়া করে ওই অ্যাকাউন্টগুলি থেকে কোনও মেসেজ বা কমেন্ট করা হলে, সেগুলিকে এড়িয়ে চলুন। যত দ্রুত সম্ভব অ্যাকাউন্টগুলি উদ্ধার করার চেষ্টা চালানো হচ্ছে।”

বর্তমানে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাক করার পাশাপাশি তারকাদের নাম করে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ফেক অ্যাকাউন্টও দেখা যায়। এই ঘটনা নতুন নয়! অনেকেই তারকাদের নাম করে অ্যাকাউন্ট খুলে গল্প জমায় তাঁর ভক্তদের সঙ্গে। এরপর সুযোগ বুঝে ফায়দা লুটতেও ছাড়ে না! আর তারকাদের পক্ষে সবসময় সম্ভবপরও নয় যে তাঁদের নামে এরকম ক’টা করে অ্যাকাউন্ট আছে সোশ্যাল দুনিয়ায়, সেই খবর রাখা!

Web Title: Bollywood celeb duo farah khan and vikrant masseys social media account hacked

Next Story
‘একটা প্রমাণও দিতে পারেনি CBI, এবার তদন্ত নিয়ে মুখ খুলুক’, সুর চড়ালেন রিয়ার আইনজীবীsushant
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com