বড় খবর

‘সন্তানদের সমস্যায় অভিভাবকরা কষ্ট পান!’ আরিয়ান-কাণ্ডে শাহরুখের পাশে হনসল মেহতা

Aryan Khan: রবিবারই শাহরুখ-পুত্রের পাশে দাঁড়িয়েছেন সুনীল শেট্টি। বাচ্চাটাকে একটু দম নিতে দিন। এভাবেই সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেন সুনীল আন্না।

Hansal Meheta, Sharukh Khan, Aryan Khan
শাহরুখের সমর্থনে মুখ খুলেছেন পূজা ভাটও

Aryan Khan: সলমন খান, সুনীল শেট্টি, পুজা ভাটের পর এবার হনসল মেহেতা। আরিয়ান-কাণ্ডে শাহরুখ খানের সমর্থনে মুখ খুললেন। কিং খানের পাশে থাকার বার্তা দিয়ে এই পরিচালক-প্রযোজক লেখেন, ‘সন্তানেরা সমস্যায় পড়লে অভিভাবকদের খুব কষ্ট হয়। সেই কষ্ট আরও বাড়িয়ে দেয় যখন বিচারের আগেই মানুষেরা বিচারক হয়ে যান। এই ব্যবস্থা অভিভাবক এবং অভিভাবক-সন্তান সম্পর্কের জন্য অনৈতিক এবং অসম্মানের।‘  

রবিবারই শাহরুখ-পুত্রের পাশে দাঁড়িয়েছেন সুনীল শেট্টি। বাচ্চাটাকে একটু দম নিতে দিন। এভাবেই সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেন সুনীল আন্না। তারপর সেই রাতেই মান্নতে গিয়েছিলেন সলমন। এদসিন সকাল থেকেই বলিউডের তাবড় সেলিব্রিটি শাহরুখের পক্ষেই মুখ খোলেন। সেই তালিকায় নতুন নাম হনসল মেহতা।  

ক্রুজ মাদক-কাণ্ডে রবিবারই গ্রেফতার হন আরিয়ান খান। শাহরুখ পুত্র-সহ মোট তিন জনকে এদিনই গ্রেফতার করেছে নারকোটিকক্স কন্ট্রোল ব্যুরো। ১২ ঘণ্টারও বেশি সময় ধরে জেরার পর গ্রেফতার করা হয় শাহরুখ-পুত্রকে। জানা গিয়েছে, গ্রেফতারির পর ২ মিনিটের জন্য ফোনে বাবার সঙ্গে কথা বলে কান্নায় ভেঙে পড়েন আরিয়ান। আর এই কঠিন সময়ে বন্ধু শাহরুখের (Shah Rukh Khan) পাশে থাকতে তড়িঘড়ি মন্নতে (Mannat) পৌঁছন সলমন খান (Salman Khan)।

রবিবার গভীর রাতেই শাহরুখের বাড়িতে যান ভাইজান। তবে গোপনীয়তা অবলম্বন করলেও পাপ্পারাজিদের হাত থেকে নিস্তার মেলেনি। শেষমেশ তাঁদের লেন্সবন্দি হন সলমন। কিন্তু মন্নতে গিয়ে শাহরুখের সঙ্গে এই বিষয়ে কী কথা হয়েছে, তা নিয়ে মুখে কুলুপ এঁটেছেন ভাইজান। প্রসঙ্গত, সলমন-শাহরুখের বন্ধুত্বের কথা ইন্ডাস্ট্রির অনেকেরই জানা। দু’জনেই একে-অপরের একাধিক ছবিতে অভিনয় করেছেন। দীর্ঘকাল ধরেই পেশাগত সম্পর্কের পাশাপাশি বন্ধুত্বও সমানতালে বজায় রেখেছেন সলমন-শাহরুখ। তাই রবিবার যখন আরিয়ানের গ্রেফতারের খবর প্রকাশ্যে আসে, নিজেকে আর বাড়িতে আটকে রাখতে পারেননি ভাইজান। ব্যস্ত শিডিউলের ফাঁকেই পৌঁছে যান মন্নতে। দেখা করে আসনে শাহরুখ-গৌরীর সঙ্গে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bollywood director hansal mehta speaks in favour of srk in aryan case entertainment

Next Story
৭ অক্টোবর পর্যন্ত NCB হেফাজত আরিয়ানের! ধৃতদের ফোনে মাদক চক্রের সন্ধানAryan Khan Drug
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com