হৃতিক রোশনের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের

প্রতারণার অভিযোগে পুলিশে অভিযোগ দায়ের হল হৃতিক রোশন সহ ৮ জনের বিরুদ্ধে। চেন্নাইয়ে এক স্টকিস্ট দাবি করেন, হৃতিক সহ বাকিরা ২১ লাখ টাকার জালিয়াতি করেছেন তাঁর সঙ্গে।

By: Mumbai  Updated: August 28, 2018, 02:32:18 PM

প্রতারণার মামলায় পুলিশে অভিযোগ দায়ের করা হল বলিউড নায়ক হৃতিক রোশনের বিরুদ্ধে। অভিনেতা সহ আটজনের বিরুদ্ধে চেন্নাইতে অভিযোগ দায়ের করা হয়। টাইমস অফ ইন্ডিয়ার একটি প্রতিবেদন অনুযায়ী, আর মুরলীধরন নামে এক ব্যক্তি এই অভিযোগ করেন, যাঁকে HRX ব্র্যান্ডের স্টকিস্ট হিসাবে নিয়োগ করা হয় বলে খবর। প্রসঙ্গত, জামাকাপড়ের এই ব্র্যান্ড ২০১৪ সালে লঞ্চ করেছিলেন হৃতিক।

মুরলীধরন দাবি করেন, জুনিয়র রোশন সহ আরও কিছু ব্যক্তি ষড়যন্ত্র করে ২১ লাখ টাকার জালিয়াতি করেছেন তাঁর সঙ্গে। তিনি এও বলেন, কোম্পানী নিয়মিত মাল সরবরাহ করত না, এমনকি তাঁকে না জানিয়েই কোম্পানি তাদের মার্কেটিং সংস্থা বন্ধ করার সিদ্ধান্ত নেয়। ফলে, পণ্য বিক্রি হল না বলে ব্যবসাও থেমে যায়। মুরলীধরন বলেন, তিনি যখন অবশিষ্ট মাল ফেরৎ পাঠান, কোম্পানীর তরফে তাঁর বকেয়া পাওনা মেটানো হয়নি।

আরও পড়ুন, দীপিকা মনে করছেন, অত্যধিক বায়োপিক তৈরি হচ্ছে বলিউডে

মুরলীধরনের অভিযোগের ভিত্তিতে কন্দুঙ্গাইয়ুর পুলিশ হৃতিক রোশন সহ আটজনের বিরুদ্ধে মামলা দায়ের করে। ভারতীয় দণ্ডবিধির ৪২০ নম্বর ধারায় জুন মাসে অভিযোগ দায়ের করা হয়েছে। তবে এই মামলা নিয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি অভিনেতার তরফে। এমনকি এখনও বেশ ভালভাবেই নিজের টুইটার হ্যান্ডেলে HRX প্রচার চালাচ্ছেন তিনি।

এদিকে নিজের পরবর্তী রিলিজ ‘সুপার থার্টি’ নিয়ে ব্যস্ত হৃত্বিক রোশন। কুইনের পরিচালক বিকাশ বহেলের পরিচালনায় ২০১৯ এর জানুয়ারীতে মুক্তি পাবে এই ছবি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bollywood hrithik roshan police complaint cheating case

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Big News
X