‘এটাই সময়! নিজের ভিতরে লুকিয়ে থাকা প্রতিভাকে জাগিয়ে তুলুন’

লকডাউনের এই ঘরবন্দি দশা বহু মানুষকেই নানা ভাবে অশান্ত করে তুলছে। সব তারকাদের মতো বলিউড কিংবদন্তিও এই সময়কে সৃজনশীলতার সঙ্গে ব্যবহার করার বার্তা দিলেন।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  April 6, 2020, 10:19:21 PM

দেশের মানুষ এমন একটি কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে কখনও যায়নি। দীর্ঘদিন ঘরবন্দি থাকার বাধ্যবাধ্যকতা, পেশার অনিশ্চয়তা, অর্থনৈতিক সংকট– অনেক কিছুই ঘিরে ধরছে মানুষকে। এমন একটা সময়ে বার বার তারকারা বার্তা দিচ্ছেন সবাইকে ইতিবাচক থাকার। বলিউড কিংবদন্তি হেমা মালিনীও এই সময়কে সঠিকভাবে কাজে লাগানোর বার্তা দিলেন।

”আমাদের প্রত্যেকের মধ্যেই কিছু না কিছু হবি রয়েছে যা হয়তো দৈনন্দিন কাজের চাপে সব সময় ঠিক মেটানো হয় না। কেউ হয়তো খুব ভাল গান করেন, কেউ হয়তো ভাল রান্না করেন আবার কেউ হয়তো বই পড়তে ভালবাসেন। সেই সমস্ত শখ নতুন করে জাগিয়ে তোলার সময় এখন”, বলেন হেমা মালিনী।

আরও পড়ুন: বাদশা আসবেন, দেখা করবেন বলেছেন: রতন কাহার

একটি বিশেষ ভিডিও বার্তায় তিনি বলেন এই সময়টাকে কাজে লাগাতে। নিজের সুপ্ত প্রতিভাকে জাগিয়ে তোলারও আহ্বান জানিয়েছেন তিনি। পাশাপাশি বাড়ির ছোট ছেলেমেয়েদের নতুন কিছু শেখানোর সবচেয়ে ভাল সময় এখন, সে কথাও মনে করিয়ে দিয়েছেন। হয়তো এই সময় মানুষ যা কিছু চর্চা করবেন, আগামী দিনে সেগুলিই হয়ে উঠবে তাঁদের চলার পথের পাথেয়।

Bollywood legend Hema Malini suggests people to revive their hidden talents during lockdown মেয়ে এষা ও জামাই ভরত তখতানির সঙ্গে হেমা মালিনী। ছবি: টুইটার থেকে সংগৃহীত

লকডাউনে বলিউড কিংবদন্তির সঙ্গে রয়েছেন মেয়ে এষা ও তাঁর পরিবার। রবিবার ৫ মার্চ এষা ও তাঁর স্বামী ভরতকে নিয়েই বাড়ির বারান্দায় প্রদীপ জ্বেলেছেন অভিনেত্রী। টুইটারে সেই ছবিগুলি শেয়ারও করেছেন এবং একটি বিশেষ বার্তায় জানিয়েছেন যে এই প্রদীপের আলোয় শত্রুবুদ্ধিনাশ হবে এবং তিনি আশাবাদী যে এই  প্রদীপের আলো সবার জীবন কল্যাণময় করে তুলবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bollywood legend hema malini suggests people to revive their hidden talents during lockdown

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X