একা বন্দী অমিতাভ লিখলেন, ‘পৃথিবী বদলে গিয়েছে’

একের পর এক পদক্ষেপ নিয়ে চলেছেন তাঁরা। যা যা করণীয় একটা জীবন বাঁচাতে গেলে তাঁরা সবটা অনুসরণ করছে।

অমিতাভ বচ্চন
কোভিডে আক্রান্ত হওয়ার পর থেকেই নেটিজেনদের সঙ্গে যোগাযোগ রেখেছিলেন অমিতাভ বচ্চন। শেয়ার করেছেন নিজের কষ্ট, একাকীত্ব ও মন খারাপের কাহিনি। এখন তিনি কোভিড মুক্ত। কিন্তু তাতেও শরীরে রয়েছে বেদনা। বাড়িতে কোরোন্টাইনে রয়েছেন বিগ-বি।

সম্প্রতি একটি ব্লগে তিনি উল্লেখ করেছেন হঠাত্্ করে উড়ে এসে জুড়ে বসা রোগ আর তার চিকিত্্সা।

“পৃথিবী বদলে গিয়েছে … প্রতি ঘণ্টায় পরিবর্তিত হচ্ছে .. এখন আগের চেয়ে দ্রুত গতিতে পরিবর্তিত হচ্ছে … আর অদৃশ্য ছোট্ট একটি অজানা ভাইরাস মানবতাকে বিশ্রাম দিয়েছে এবং হাঁটু গেড়ে বসিয়েছে মানুষকে। এর সম্পর্কে জানার চেষ্টা চলছে প্রতিনিয়ত … নিরাময়ের করতে ভ্যাকসিন আবিষ্কারে প্রাণ ওষ্ঠাগত। সোয়াব টেস্ট থেকে শুরু করে নিয়ম মেনে চলছে চিকিত্্সা। গবেষক ও ডাক্তাররা তাদের শিক্ষাকে উজার করে দিয়ে খুঁজে চলেছে কোভিড-১৯ মুক্ত করার সঠিক পথ”

অমিতাভ বচ্চন তার লেখায় ডাক্তারদের সম্পর্কে কথা বলেছেন, যারা করোনভাইরাস মহামারীর মধ্যে প্রাণ বাঁচানোর চেষ্টা করছেন। “এই অদ্ভুত ভাইরাসের বিনাস ঘটাতে গোটা মেডিক্যাল জগত্্ ব্যস্ত। একের পর এক পদক্ষেপ নিয়ে চলেছেন তাঁরা। যা যা করণীয় একটা জীবন বাঁচাতে গেলে তাঁরা সবটা অনুসরণ করছে।”

Read the full story in English

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bollywood megastar amitabh bachchan continues to share his experience of dealing with coronavirus

Next Story
Kangana Ranaut: ‘গণতন্ত্রের রক্ষাকর্তা নরেন্দ্র মোদী’kangana-ranaut
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com