scorecardresearch

বড় খবর

ন্যায়ের জন্য সমাজব্যবস্থার বিরূদ্ধে লড়বেন ঋষি কাপুর, তাপসী পান্নু

‘মুল্ক’ ছবিতে অভিনয় করেছেন ঋষি কাপুর, তাপসি পান্নু, প্রতীক বব্বর, মনোজ পাহওয়া ও রজত কাপুর। ‘তুম বিন’, ‘দশ’, ‘গুলাব গ্যাং’-এর পরিচালক অনুভব সিনহা এই ছবির পরিচালক।

mulk
মুল্ক ছবির তিন মিনিটের ট্রেলার হইচই ফেলেছে নেটদুনিয়ায়
‘মুল্ক’, এই ছবির তিন মিনিটের ট্রেলারই হইচই ফেলেছে নেটদুনিয়ায়। শহরে আতঙ্কবাদীদের আক্রমন আর তাতে প্রতীক বব্বর ও ঋষি কাপুরের চরিত্রকে বিশ্বাসঘাতক হিসেবে চিহ্নিত করা হয়েছে। সবটাই ঘটছে বারানসী শহরটাকে কেন্দ্র করে। আর সেই শহরেরই বাসিন্দা ও হিন্দু আইনজীবী লড়াই করছেন মুসলিম পরিবারটির হয়ে। আঙুল তুলছেন সমাজব্যবস্থার প্রতি।

শহরে বম্ব ব্লাস্ট, আর তার অভিযোগে পুলিশ গ্রেফতার করল ঋষি কাপুর ও প্রতীক বব্বরকে। তাপসী প্রতিজ্ঞা করেন তাঁদের পরিবারের নাম ডুবতে দেবেন না, ন্যায় হবেই। ট্রেলার দেখেই বোঝা যায় ছবিটি অন্য ধর্মের প্রতি মানুষের সাধারণ ধারণাকে প্রশ্ন করবে। সব মুসলমানই সন্ত্রাসবাদী নয় এবং সেরকমই সমস্ত হিন্দু ধর্মালম্বী মানুষ মুসলিমদের অপরাধী বলে চিহ্নিত করে না।

‘মুল্ক’ ছবিতে অভিনয় করেছেন ঋষি কাপুর, তাপসি পান্নু, প্রতীক বব্বর, মনোজ পাহওয়া ও রজত কাপুর। ‘তুম বিন’, ‘দশ’, ‘গুলাব গ্যাং’-এর পরিচালক অনুভব সিনহা এই ছবির পরিচালক।

এই ছবি নিয়ে আগেই তাপসী জানিয়েছিলেন, এই ছবিটা আমাদের প্রত্যেকের ভীষণ কাছের। কাস্ট থেকে ক্রু সকলেই প্যাশন নিয়ে কাজটা করেছে। সেটে এনার্জি দেখার মতো ছিল। আমরা তো রেকর্ড সময়ে ছবির শুটিং শেষ করেছি। ‘মুল্ক’ করার অভিজ্ঞতাটাই প্রশান্তি দেয়। ছবির ট্রেলারও তাপসী শেয়ার করেছেন সোশাল মিডিয়ায়।

‘মুল্ক’ ছবির শুটিং হয়েছে লক্ষ্মৌ ও বারানসীতে। ৩ অগাস্ট মুক্তি পাচ্ছে এই ছবি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bollywood mulk trailer rishi kapoor taapsee pannu bengali