scorecardresearch

বড় খবর

দিনের সেরা বলিউড বাছাই: সবচেয়ে ধনী অক্ষয়, জমল না হরভজনের তামিল ছবির ফার্স্ট লুক

বলিউডের নতুন প্রজন্মের ডিভা সারা আলি পোস্ট করেছেন একেবারে ছোটবেলার ফুটফুটে একটি ছবি। ইন্সটায় আবার সে ছবির তটযাগ লাইন ‘ স্কুলে ফেরা’।।

বিশ্ব পরিবেশ দিবসে সোশ্যাল মিডিয়া জুড়ে চলছে উদযাপন। বলিউড কীভাবে পিছিয়ে থাকে? সকাল সকাল শুরু হয়ে গিয়েছে পরিবেশ সচেতনতা মূলক পোস্ট। এ বছরের থিম আবার ‘সেলিব্রেট বায়োডাইভারসিটি’। ‘বিগ বি’ এবং অক্ষয় কুমার তাঁদের ফ্যানেদের কাছে আবেদন জানিয়েছেন, আরেকটু বেশি পরিবেশ সচেতন, এবং সংবেদনশীল হওয়ার জন্য। বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা আবার বলছেন, গাছ আর পশুপাখিদের যত্ন নেওয়ার জন্য। করণ জোহর আবেদন করেছেন, জল অপচয় না করার জন্য, সঙ্গে বিপন্ন প্রাণীদের বাঁচানোর জন্য।

ফোর্বস জুড়ে অক্ষয়

সম্পত্তির নিরিখে বিশ্বের ধনী চিত্রতারকাদের যে তালিকা প্রকাশ করে ফোর্বস, তাতে এবারও নিজের জায়গা ধরে রাখলেন অক্ষয় কুমার। ১০০ জনের মধ্যে ৫২তম স্থানে রয়েছেন অক্ষয়। ২০১৯-এর জুন থেকে ২০২০-মে পর্যন্ত তাঁর মোট সম্পত্তির পরিমাণ ৩৬৬ কোটি টাকা। এই ১০০ জন তারকার তালিকায় তিনিই একমাত্র ভারতীয় প্রতিনিধি।

আশা জাগাল না হরভজনের তামিল ছবির ফার্স্ট লুক

শুক্রবার মুক্তি পেল আসন্ন তামিল ছবি ‘ফ্রেন্ডশিপ’-এর ফার্স্ট লুক। ভারতের অন্যান্য ভাষাভাষী দর্শকদের কাছে ছবিটির মাহাত্ম্য এই যে তাতে দেখা যাবে দেশের ক্রিকেট তারকা হরভজন সিংকে। তবে ম্যাড়মেড়ে এই ফার্স্ট লুক দেখে বাকি ছবিটার ওপর খুব একটা ভরসা করা যাচ্ছে না। পোস্টারে যে তিনজনের ছবি দেওয়া হয়েছে, তাঁদের একে অপরের সঙ্গে কী সম্পর্ক, তাও বোঝার কোনও উপায় নেই। স্রেফ স্টার কাস্ট-এর জোরেই উতরে যাবে ছবি, এমনটা অবশ্য মনে করে থাকতে পারেন নির্মাতারা।

এই প্রথম অভিনেতা হিসেবে দেখা যাবে হরভজনকে। এই প্রসঙ্গে উল্লেখ্য, তাঁর স্ত্রী গীতা বসরাও কয়েকটি বলিউড ছবিতে অভিনয় করেন বিয়ের আগে। পোস্টারে বলা হয়েছে, ছবিটি মুক্তি পাবে এই বছরেরি অগাস্ট মাসে। করোনা মহামারীর আবহে তা আদৌ সম্ভব হবে কিনা সেটা সময় বলবে, বিশেষ করে যেখানে সিনেমাহল খোলার কোনও ইঙ্গিত এখনও মেলে নি।

সপরিবারে বনি কাপুরের গৃহবন্দী জীবন শেষ

বনি কাপুর, জাহ্নবী কাপুর এবং খুশি কাপুরের কোয়ারেন্টাইন দশা আজ শেষ হলো। তাঁদের এক গৃহকর্মীর কোভিড পজিটিভ হওয়ায় সপরিবারে স্বেচ্ছা কোয়ারেন্টাইনে ছিলেন তাঁরা। টুইট করে নিজেই সেকথা জানিয়েছেন বনি কাপুর।

ইউটিউবে মুক্তি পেল এই ঘোর দুঃসময়ে বেঁচে থাকার গান ‘বি স্ট্রং’

এই দেশ ভালো নেই, সারা পৃথিবীই ভালো নেই আসলে। এক অন্ধকার সময়ের চাদর যেন ঘিরে রেখেছে আমাদের। তবু এই কঠিন সময়ে ঘুরে দাঁড়ানোর কথা বলেন কেউ কেউ। যেমন বললেন সোনু সুদ, মনোজ বাজপেয়ী, রিচা চাড্ডা, জিমি শেরগিলরা।

স্কুলে ফিরলেন সারা আলি খান

বলিউডের নতুন প্রজন্মের ডিভা সারা আলি পোস্ট করেছেন একেবারে ছোটবেলার ফুটফুটে একটি ছবি। ইন্সটায় আবার সে ছবির ট্যাগ লাইন, ‘স্কুলে ফেরা’।

 

View this post on Instagram

 

#throwbackthursday ????????????

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on

সুখের চাবির হদিশ পেলেন বরুণ

হাম্পটি শর্মা ওরফে বরুণ ধাওয়ান সকাল সকাল শেয়ার করলেন ভালো থাকার পাসওয়ার্ড। নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে বরুণ পোস্ট করে জানিয়েছেন, “নিজে সুখী হতে চাইলে সবচেয়ে আগে দরকার আশেপাশে থাকা মানুষগুলোকে ভালো রাখা।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bollywood news june 5 akshay kumar forbes highest paid celebrities list