বড় খবর

আমফানে বিপর্যস্ত বাংলা! ভরসা জোগাতে পাশে বলিউড

সুপার সাইক্লোন আমফানের তাণ্ডবে বিধ্বস্ত কলকাতা সহ দুই ২৪ পরগণা। লক্ষাধিক ক্ষতির মুখে দাঁড়িয়ে রাজ্য। এমন অবস্থায় রাজ্যের জন্য প্রার্থনায় বলিউড তারকারা। টুইট করে পাশে দাঁড়াচ্ছেন ভিকি কৌশল, সুজিত সরকাররা।

পশ্চিমবঙ্গ এবং ওড়িশা, সাইক্লোন আমফানের কড়াল গ্রাসে। বুধবার বিকেল থেকে আমফানের রুদ্ররোষের মুখে পড়ে কলকাতা সহ পশ্চিমবঙ্গ এবং ওড়িশা। দিঘা ও হাতিয়ার মধ্যে দিয়ে গিয়ে সুন্দরবন এলাকা অতিক্রম করে অতি শক্তিশালী ঘূর্ণিঝড় আমফান। ঘণ্টায় ১৫৫-১৬৫ কিমি বেগে ধেয়ে যায়। ঝড়ের সর্বোচ্চ বেগ ছিল ঘণ্টায় ১৮৫ কিমি। কলকাতায় ঝড়ের সর্বোচ্চ বেগ ঘণ্টায় ১৩৩ কিমি। এলাকার পর এলাকা ধ্বংস, বিচ্ছিন্ন যোগাযোগ।

বাংলার এমন অবস্থায় উদ্বেগে রাজ্যের বাইরে থাকা বহু মানুষ। চিন্তিত বলিউডও। টুইট করে ভরসা দেওয়ার চেষ্টায় বানিজ্য নগরীর জনপ্রিয় মুখেরা। ভিকি কৌশল, সুজিত সরকার, তাপসী পান্নু, রাজকুমার রাও, করণ জোহর, সুজয় ঘোষ-এর মতো তারকার টুইট করে আশঙ্কা প্রকাশ করেছেন।

আরও পড়ুন, ”কান্না চেপে রাখতে পারছি না”, গর্ভস্থ সন্তানের উদ্দেশে চিঠি শুভশ্রীর

অভিনেতা ভিকি কৌশল লিখেছেন, ”কলকাতার কিছু চিত্র ভয়ঙ্কর।” সাইক্লোনে বিপর্যস্ত এলাকার মানুষদের জন্য প্রার্থনাও করেছেন তিনি। পরিচালক সুজিত সরকার টুইটে জানান, ”এর আগে কখনও এত বিধ্বংসী ও ঠাণ্ডা হাওয়া অনুভূত হয়নি। সুপার সাইক্লোন আমফান ভয়াল…প্রার্থনা।” লকডাউনের ফলে কলকাতায় রয়েছেন পরিচালক।

করণ জোহর টুইটে লেখেন, ”এ বছর আর কত খারাপ হবে! সাবধানে থাকো বাংলা…আমরা প্রত্যেক তোমার নিরাপত্তা ও সুরক্ষা কামনা করি।”

আরও পড়ুন, সত্যজিতের সেট দেখে কখনও সেট বলে মনে হতো না: বরুণ চন্দ

বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমি লেখেন, ”পশ্চিমবঙ্গ ও ওড়িশার কথা ভাবছি। টেলিভিশনে ভয়ঙ্কর ছবি দেখে শিহরিত। আশা করি সবাই ভাল থাকবে”।

প্রসঙ্গত, আমফানের তাণ্ডবলীলায় কার্যত ধ্বংসের চেহারা নিয়েছে বাংলার একাংশ। কলকাতা-সহ রাজ্যের বিভিন্ন প্রান্ত বিদ্যুৎহীন হয়ে পড়েছে। ইন্টারনেট ও টেলিযোগাযোগ পরিষেবা ব্যাপকভাবে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। আমফান পরিস্থিতি নিয়ে মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সঙ্গে ফোনে কথা বলে সাহায্যের আশ্বাস দিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। টুইটারে বাংলার পাশে দাঁড়ানোর বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bollywood shoojit sircar karan johar pray for those affected by cyclone amphan

Next Story
‘হাওয়ায় কাড়লো ভবিষ্যৎ, হাওয়ায় হাওয়ায় শব’, আমফানের তাণ্ডবে বাংলার পাশে তারকারা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com