মুম্বইয়ে অভিজিত ভট্টাচার্যের দুর্গোৎসব জমজমাট

অভিজিতের পুজো মানেই হইহুল্লোড়, খাওয়া-দাওয়া,আড্ডা। এই সাতটা দিন তিনি গায়ক অভিজিত নন। বলিউডের বহু তারকা লোখন্ডওয়ালায় আসেন পুজোয়।

By: Mumbai  Updated: October 6, 2019, 10:42:53 AM

মুম্বইয়ের আন্ধেরিতে অভিজিতের দুর্গাপুজো  ‘লোখন্ডওয়ালা দুর্গোৎসব’, আর ধুমধাম হবেনা এটা তো সম্ভব নয়। অভিজিতের পুজো মানেই হইহুল্লোড়, খাওয়া-দাওয়া,আড্ডা। এই সাতটা দিন তিনি গায়ক অভিজিত নন। বলিউডের বহু তারকা লোখন্ডওয়ালায় আসেন পুজোয়। বাঙালি-অবাঙালি কোনও বাছ-বিচার নেই। প্রত্যেকেই লাইন দিয়ে বসে পুজোর ভোগ, খিচুড়ি ও পঞ্চব্যঞ্জন আহার করেন।

পুজোয় অভিজিত ঢাক বাজাচ্ছেন এ ছবি প্রতিবারের মতো এবারেও দেখা গিয়েছে। অনুরাগ বসু, সনু নিগম সবার দেখা পাওয়া যায় এই পুজো। এমনকী প্রসেনজিৎ চট্টোপাধ্যায় মুম্বই গেলে একবার ঢুঁ মারেন অভিজিতের পুজোয়। সামনের বছর ২৫ বছরে পা দেবে তাঁর পুজো। সে কারণে এ বছরটা আরও স্পেশাল গায়কের কাছে।

আরও পড়ুন, সপ্তমীতে সাবেকী সাজে রাজ-শুভশ্রী, দেখুন ভিডিও

সাতদিন ধরে হয় তাঁর পুজো। দশমীতে দেবীর বিসর্জন হয়না। এবার ষষ্ঠীর দিন নিজেও পারফর্ম করেছেন গায়ক, সঙ্গে ছিলেন সনু নিগম। তাঁর গানের সঙ্গে চুটিয়ে ড্রাম বাজালেন সনু। সেই ভিডিও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন অভিজিত। লিখেছেন, ”বুঝতেই পারিনি কখন সনু আমার গানের সঙ্গে ড্রাম বাজাতে শুরু করেছে।”

আরও পড়ুন, ছেলেদের নিয়েই পুজো শুরু সুদীপা-অগ্নিদেবের

তবে কলকাতার থিমে সাজের ছোঁয়া পৌঁছয়নি আবর নগরীতে। সম্পূর্ণ সাবেকী ছাঁচেই চলে তৈরি হয় দেবী প্রতিমা। আচার-অনুষ্ঠান মেনে চারদিনের পুজো যেন উৎসবের রূপ নেয়। কলকাতা থেকে অমিত পাল তৈরি করেন অভিজিতের দুর্গা প্রতিমা। একাদশীতে দেবীর বিসর্জন হয়। পশ্চিম বাংলা থেকে ঢাকিরা যান গায়কের পুজোয়। সবমিলিয়ে জমজমাট অভিজিতের মুম্বইয়ের পুজো।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bollywood singer abhijeet bhattacharyas durga puja

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X