scorecardresearch

বড় খবর

ফের কাঠগড়ায় নজরুল মঞ্চ! অনুষ্ঠানে চরম দুর্ভোগের শিকার জনপ্রিয় গায়ক

রূপম ইসলাম নিজেও নজরুল মঞ্চের অ-ব্যবস্থা নিয়ে আওয়াজ তুলেছিলেন

KK, KK last song, KK last video, KK last performance, KK last show, KK song Pal, Pal song KK, India, KK Singer, Singer KK, KK Songs, KK News, KK Death, KK death reason, KK death cause, KK death why, How KK died, KK death cause, K K Singer, Krishnakumar Kunnath, KK Singer News, KK Singer Songs, KK Singer Full Name, KK Singer Death, KK Full Name, KK Songs List, KK Dead, KK Died, Singer KK Death, Krishna Kumar Kunnath, Singer Death, Singer KK Full Name, KK Age, Singer KK Passed Away, KK Singer Died, কেকে মৃত্যু, কেকে গানের লিস্ট বেঙ্গলি নিউজ, ভাইরাল কেকে সং লিস্ট, কেকে সং লিস্ট, arjun kanunga
নজরুল মঞ্চের অব্যবস্থা নিয়ে ফের তোপ আরেক বলিউড শিল্পীর

কেকে ( Singer KK death )- বিতর্কের রেশ কমতে না কমতেই ফের এক নয়া অভিযোগ। আবারও নজরুল মঞ্চের বিরুদ্ধে সরব আরেক জনপ্রিয় সঙ্গীত শিল্পী অর্জুন কানুনগো ( Arjun Kanungo )। একই মঞ্চে গান গাইতে গিয়ে অপ্রীতিকর অস্বাস্থ্যকর অবস্থার সম্মুখীন হয়েছিলেন অর্জুন নিজেও! কী বললেন শিল্পী?

কেকে-র হঠাৎ মৃত্যুর রেশ তাঁর অনুরাগী থেকে আপামর ভারতবাসীকে নাড়িয়ে দিয়ে গেছে। নজরুল মঞ্চেই জীবনের শেষ অনুষ্ঠান করেন শিল্পী। তাঁর মৃত্যুতেই অভিযোগ ওঠে নানাদিকে। কলেজ কর্তৃপক্ষ থেকে অ-ব্যবস্থাপনা, নির্দিষ্ট সিটের জায়গায় কম করে আট নয় হাজার লোক, এমনকি এসি বন্ধের অভিযোগ! এবার নজরুল মঞ্চের বিরুদ্ধে তোপ দাগলেন অর্জুন। বললেন, “আমি নিজেও জানি ঐ মঞ্চে প্রোগ্রাম করতে গেলে কী হয়! আমার সময়ও এসি বন্ধ হয়ে গেছিল। অত্যধিক গরম লাগছিল, শ্বাস নিতে পারছিলাম না আর তাঁর সঙ্গে সামনে এত ভিড়, আলো – আমার বলার ভাষা নেই কী অসুবিধা হচ্ছিল তখন।

আরও পড়ুন [ KK বিতর্কের জেরে ছবি থেকে বাদ গান! রূপঙ্করের ‘মসিহা’ হয়ে এগিয়ে এলেন প্রযোজক রানা সরকার ]

শুধু মঞ্চের করুণ অবস্থা নয়, অর্জুন ক্ষোভ প্রকাশ করলেন কর্তৃপক্ষের প্রতিও। তাঁর বক্তব্য, এইসব পুরনো হল, মঞ্চগুলি ঠিক করে রক্ষনাবেক্ষন হয় না। কর্তৃপক্ষের এগুলো বোঝা উচিত। ঠিক করা উচিত, নইলে সকলের অসুবিধা! কেকে যখন অসুস্থ বোধ করছিলেন তখনই উচিত ছিল অনুষ্ঠান বন্ধ করা, হয়তো বা মানুষটা বেঁচে জেতেন। দুটো গান কম গাইলে তো কোনও ক্ষতি ছিল না!

নজরুল মঞ্চের লাগামছাড়া ভিড় এবং অব্যবস্থা নিয়ে আগেও আওয়াজ তুলেছিলেন রকশিল্পী রুপম ইসলাম। তিনিও জানিয়েছিলেন মঞ্চের অবস্থা খুব খারাপ। এমনকি স্টেজের উপরে উঠেও দাঁড়িয়ে থাকেন লোকজন, গরমে কষ্ট হতে থাকে। কেকে-র মৃত্যুর পর থেকেই কলেজ ফেস্ট সংক্রান্ত বিষয়ে নানা নিয়ম এবং নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। শিল্পীরা অনুষ্ঠান করাকালীন বাইরে অ্যাম্বুলেন্স এবং চিকিৎসক রাখার নির্দেশও দেওয়া হয়েছে। ঠিক তার দুদিনের মাথায় নজরুল মঞ্চে অনুষ্ঠান করেন অনুপম রায়। সেদিনও সবরকম সেফটি রাখা হয়েছিল।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bollywood singer arjun kanungo again stated on extreme mismanagement on nazrul mancha