২০ কোটি থেকে ১০০ কোটি, তারকাদের আকাশছোঁয়া বাড়ির দাম এক নজরে

Priyanka Chopra, Shahid Kapoor, Deepika Padukone: প্রিয়াঙ্কা চোপড়া থেকে শাহিদ কাপুর, বলিউড তারকাদের আয়ও যেমন, ব্য়য়ও তেমন। আবার তাঁদের তারকাসুলভ জীবনযাপনের সঙ্গে মানানসই তাঁদের বাসস্থানের দামও।

By: Kolkata  Updated: June 25, 2019, 06:01:55 PM

Priyanka Chopra, Shahid Kapoor, Deepika Padukone, Tamanna Bhatia: প্রিয়াঙ্কা চোপড়া, শাহিদ কাপুর, জন আব্রাহামের মতো তারকাদের বাড়ির দাম যে আকাশছোঁয়া হবে সেকথা বলাই বাহুল্য়। সেই তালিকায় যুক্ত হয়েছে তমন্না ভাটিয়ার নাম। সম্প্রতি বাহুবলী অভিনেত্রী তমন্না ভাটিয়া একটি ফ্ল্য়াট কিনেছেন মুম্বইয়ের ভারসোভা-তে। তমন্না এতদিন থাকতেন লোখান্ডওয়ালা কমপ্লেক্সে। নতুন এই ফ্ল্য়াটটি তাঁর এতটাই পছন্দের যে তিনি প্রায় দ্বিগুণ টাকা দিয়েই সেটি কিনছেন, এমনটাই জানা গিয়েছে ডিএনএ-র একটি সাম্প্রতিক প্রতিবেদনে।

দক্ষিণ মুম্বইয়ে বর্তমানে স্কোয়ার ফিটের যা দাম, তার দ্বিগুণ টাকা ব্য়য় করেছেন তমন্না ওই ফ্ল্য়াটটি কিনতে এবং ডিএনএ-র প্রতিবেদন অনুযায়ী, টাকার অঙ্কটি প্রায় রেকর্ড বলা যায়। প্রতি স্কোয়ার ফিটের জন্য় তমন্না ব্য়য় করেছেন ৮০,৭৭৮ টাকা, যখন ওই অঞ্চলে স্কোয়ার ফিটের গড় রেট ৪০ হাজার টাকার আশেপাশে। তবে স্কোয়ার ফিটের দাম বেশি হলেও তমন্নার ফ্ল্য়াটের মোট যা দাম দাঁড়িয়েছে তা অন্য়ান্য় তারকাদের চেয়ে বেশ কমই।

আরও পড়ুন: ‘পরিচয়পত্রটা দেখান’, মুম্বই এয়ারপোর্টে বলা হল দীপিকাকে

দীপিকা পাডুকোন, শাহিদ কাপুর থেকে প্রিয়াঙ্কা চোপড়া, প্রত্য়েকেরই অত্য়ন্ত দামী ফ্ল্য়াট রয়েছে মুম্বইতে, এমনটাই জানাচ্ছে ডিএনএ-র সাম্প্রতিক প্রতিবেদন। দেখে নেওয়া যাক, তারকাদের ফ্ল্য়াটের দাম ও লোকেশন এক নজরে–

শাহিদ কাপুর

মুম্বইয়ের ওরলি অঞ্চলে, থ্রি সিক্সটি ওয়েস্ট প্রজেক্টের টাওয়ার বি-তে থাকেন শাহিদ একটি ডুপ্লে অ্য়াপার্টমেন্টে। ৪২ ও ৪৩ মিলিয়ে ওই ডুপ্লেটির দাম পড়েছিল ৫৫.৬০ কোটি টাকা। আর স্ট্য়াম্প ডিউটি ২.৯১ কোটি টাকা।

সুশান্ত সিং রাজপুত

আগে মালাড এলাকায় অঙ্কিতা লোখান্ডের সঙ্গে থাকতেন সুশান্ত সিং রাজপুত। ব্রেকআপের পরে তিনি নতুন একটি ফ্ল্য়াট কিনেছেন বান্দ্রার লিটল হাইটস-এ, ২০ কোটি টাকা দিয়ে।

আরও পড়ুন: কোনও ছবি নেই এখন শাহরুখ খানের হাতে

জন আব্রাহাম

বান্দ্রা ব্য়ান্ডস্ট্য়ান্ডে রয়েছে জন আব্রাহামের একটি সি-ফেসিং ৫০০০ স্কোয়ার ফিটের ডুপ্লে। তাঁর বাড়ির নাম তিনি রেখেছেন ভিলা ইন দ্য় স্কাই। কেনার সময়ে দাম পড়েছিল ৬০ কোটি টাকা।

বিরাট কোহলি

২০১৬ সালে মুম্বইয়ের ওরলি-তে একটি ৭১৭১ স্কোয়ার ফিটের লাক্সারি অ্য়াপার্টমেন্ট কেনেন বিরাট অনুষ্কা। দাম পড়েছিল ৩৪ কোটি টাকা।

দীপিকা পাডুকোন

মুম্বইয়ের প্রভাদেবী-র বিউমন্ডে টাওয়ার্স-এ একটি চার বেডরুমের অ্য়াপার্টমেন্ট ও অফিস রয়েছে দীপিকা পাডুকোনের। ওই বিল্ডিংয়েই দীপিকা আর একটি ফ্ল্য়াট কিনেছেন তাঁর বাবা-মায়ের জন্য় যার দাম ৪০ কোটি টাকা।

আরও পড়ুন: ‘পরিচয়পত্রটা দেখান’, মুম্বই এয়ারপোর্টে বলা হল দীপিকাকে

প্রিয়াঙ্কা চোপড়া

আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়ার অনেকগুলি বাড়ি ও ফ্ল্যাট রয়েছে। তার মধ্য়ে একটি লস এঞ্জেলসে, একটি লোখান্ডওয়ালাতে ও একটি জুহুতে। তা বাদ দিয়ে বিয়ের সময়ে আর একটি নতুন ফ্ল্যাট কিনেছেন প্রিয়াঙ্কা ভারসোভা-তে, যার দাম ১০০ কোটি টাকা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bollywood stars priyanka shahid deepika flat prices 100 crores

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X