পয়লা বৈশাখে চেনা গৎ থেকে বেরিয়ে এলেন সল্লু ভাই

পোস্টারে রয়েছেন জ্যাকি শ্রফ-ও। জানা গেছে, ছবিতে সলমনের বাবার ভূমিকায় দেখা যাবে তাঁকে। প্রজাতন্ত্র দিবসের ঠিক আগে মুক্তি পেয়েছিল এই ছবির ঝলক।

By: Mumbai  Updated: Apr 15, 2019, 5:01:55 PM

কাঁচাপাকা দাড়ি, বাকানো গোঁফ, ঢেউ খেলানো চুল আর চৌকো চশমায় সলমন খানকে আগে কখনও দেখা যায়নি রুপালি পর্দায়। মুক্তি পেল বহু প্রতীক্ষিত ‘ভারত’ ছবির ফার্স্ট লুক। সোশাল মিডিয়ায় এই পোস্টার শেয়ার করেন সলমন নিজেই। পাশাপাশি তিনি জানিয়েছেন, “আমার চুল-দাড়ি যত সাদা দেখছেন, ততটাই রঙিন আমার জীবন।” আর দিন কয়েকের মধ্যেই মুক্তি পাবে এই ছবির ট্রেলার। ৫ জুন ছবি মুক্তির দিন।

পোস্টারে রয়েছেন জ্যাকি শ্রফ-ও। জানা গেছে, ছবিতে সলমনের বাবার ভূমিকায় দেখা যাবে তাঁকে। প্রজাতন্ত্র দিবসের ঠিক আগে মুক্তি পেয়েছিল এই ছবির ঝলক। দেশপ্রেমের মেজাজ আরও খানিকটা উসকে দিয়েছিল ‘ভারত’ ছবির টিজার। ছবিতে ভাইজানের নাম ভারত।

টিজার শুরু হয় ভারত-পাকিস্তান দু’ভাগে ভাগ হওয়া দিয়ে, এবং দেখানো হয় একটি ছোট ছেলে দেশভাগের সেই ভয়ঙ্কর চিত্র দেখে আঁতকে উঠছে। একজন নৌসেনা আধিকারিক হিসেবে ছবিতে রয়েছেন সলমন খান। একজন সাধারণ মানুষের জীবন কাহিনীর মধ্যে দিয়ে দেখানো হবে ভারতের ইতিহাস।

আরও পড়ুন: শাহরুখের থেকে বোনাসের টাকা চাইলেন অমিতাভ বচ্চন

ছবিতে ক্যাটরিনা কাইফ ও সলমন ছাড়াও রয়েছেন দিশা পাটানি, তাব্বু, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফ, মানব ভিজ ও নোরা ফাতেহিরা। প্রসঙ্গত, মুম্বই ছাড়াও দুবাই, মালটা, আবু ধাবি ও স্পেনে শুটিং হয়েছে ‘ভারত’ ছবির। উল্লেখ্য, আলি আব্বাস জাফর জানিয়েছিলেন, প্রিয়াঙ্কা চোপড়াকে বলিউডে ফিরিয়ে আনছে ‘ভারত’। কিন্তু কয়েকদিন পর ছবিটি থেকে সরে যান প্রিয়াঙ্কা।

Read the full story in English

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: Salman Khan first looks: পয়লা বৈশাখে চেনা গত থেকে বেরিয়ে এলেন সল্লু মিঞা

Advertisement