বড় খবর


রাজ্যের মন্ত্রী ইন্দ্রনীল সেনের বাড়ির সামনে বোমাবাজি, গ্রেপ্তার ৬

খাস সন্ধেবেলা প্রকাশ্যে রাজ্যের তথ্য ও সম্প্রচার মন্ত্রী বাড়ির সামনে বোমাবাজি! ব্যাপক শব্দে কেঁপে উঠল এলাকা। এলাকায় তুমুল চাঞ্চল্য।

খাস সন্ধেবেলা প্রকাশ্যে রাজ্যের তথ্য ও সম্প্রচার মন্ত্রী বাড়ির সামনে বোমাবাজি! এসি গাড়িতে চেপে কসবায় ইন্দ্রনীল সেনের (Indranil Sen) বাড়ির সামনে দুষ্কৃতিদের তাণ্ডব। বোমাবাজি ফাটার জেরে ব্যাপক শব্দে কেঁপে উঠল এলাকা। ঘটনায় গোটা এলাকায় তুমুল উত্তেজনা ছড়িয়েছে। তদন্তে নেমে রাস্তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। ঘটনার অভিযোগে ইতিমধ্যেই ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে পুলিশ। যাদের কাছ থেকে বাজেয়াপ্ত হয়েছে কিছু বোমাও। অভিযুক্তদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু হয়েছে বলে খবর।

দিন কয়েক আগেই ইন্দ্রনীল সেনের বিরুদ্ধে কাটমানি নেওয়ার অভিযোগ তুলেছিলেন তৃণমূল ছেড়ে সদ্য বিজেপিতে যোগ দেওয়া নেতা শুভেন্দু অধিকারী। গানের জগতের সহকর্মীরা অবশ্য ইন্দ্রনীল সেনের বিরুদ্ধে এই অপবাদের অভিযোগ উড়িয়ে দিয়েছেন। সোশ্যাল মিডিয়া যখন সে খবরে সরগরম, ঠিক সেই সময়েই রাজ্যের মন্ত্রীর বাড়ির বাইরে বোমাবাজির ঘটনা ঘটল। কসবার একটি বিখ্যাত শপিং মলের পিছনে এক বহুতল আবাসনে বাস ইন্দ্রনীলের। সেখানেই বুধবার সন্ধে ৭টা নাগাদ গাড়িতে করে এসে দুষ্কৃতিরা বোমাবাজির ঘটনা ঘটায়। সেই সময়ে অবশ্য বাড়িতে ছিলেন না তিনি।

এদিন ইন্দ্রনীল সেন নিজের বিধানসভা এলাকা চন্দননগরে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথেই বাড়ির সামনে এই বোমাবাজির খবর পান। পরে অবশ্য তিনি জানিয়েছেন, “কলকাতার বাইরে থাকাকালীন আমি এই খবর পাই। লজ্জাজনক ঘটনা। কাপুরুষের মতো কাজ করেছে। প্রশাসনকে বলেছি ব্যবস্থা নিতে।”

প্রসঙ্গত প্রত্যক্ষদর্শীদের কথায়, সন্ধে সাড়ে ৭টা নাগাদ একটি এসি গাড়ি এসে থামে মন্ত্রীর বাড়ির সামনে। সেই গাড়ি থেকে বোমা ছোঁড়ে দুষ্কৃতীরা। এরপর গাড়িটি চলে যায় বাইপাসের দিকে। অতীতে এই ধরণের ঘটনা ওই এলাকায় ঘটেনি বলেই জানান তাঁরা। অতঃপর বুধবারের এমন ঘটনার পর যে স্বাভাবিকবশতই এলাকাবাসী তাঁদের নিরাপত্তা নিয়ে শঙ্কিত, তা বলাই বাহুল্য।

Web Title: Bomb charged infront of indranil sens house in kasba

Next Story
জটিল সম্পর্কের অজানা ‘অভিধান’ নিয়ে প্রকাশ্যে নুসরত-আবীরের ‘ডিকশনারি’র ট্রেলার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com