বড় খবর

কঙ্গনা-রঙ্গোলির বিরুদ্ধে এখনই কোনও জোরালো পদক্ষেপ নয়, নির্দেশ বম্বে হাইকোর্টের

পরবর্তী নোটিশ না পাওয়া পর্যন্ত কঙ্গনা এবং বোন রঙ্গোলি চান্ডেলের বিরুদ্ধে কোনও জোরালো পদক্ষেপ নেওয়া যাবে না।

ছবি- রঙ্গোলির ইনস্টাগ্রাম পেজ

সোশাল মিডিয়ায় সাম্প্রদায়িক টেনশন ছড়ানোর লক্ষ্যে আপত্তিকর মন্তব্য পোস্ট করার অভিযোগে মামলা রুজু করা হয় কঙ্গনা রানাওয়াত এবং তাঁর বোনের বিরুদ্ধে। সেই প্রেক্ষিতে মঙ্গলবার বম্বে হাইকোর্টের তরফে জানান হয় পরবর্তী নোটিশ না পাওয়া পর্যন্ত কঙ্গনা এবং বোন রঙ্গোলি চান্ডেলের বিরুদ্ধে কোনও জোরালো পদক্ষেপ নেওয়া যাবে না। প্রসঙ্গত, রুজু হওয়া এফআইআরটি বাতিলের আবেদন জানিয়ে পিটিশন দিয়েছিলেন অভিনেত্রী ও তাঁর বোন। তারই শুনানি হয় আজ হাইকোর্টে।

বিচারপতি এস এস শিন্ডে এবং এমএস কর্ণিকের ডিভিশন বেঞ্চের তরফে জানান হয়েছে, “আমরা প্রথম পক্ষের মতামত শুনেছি, আন্তঃকালীন সুরক্ষা দেওয়া যায় এবং ততদিন পর্যন্ত পুলিশ কোনও কঠোর পদক্ষেপ গ্রহণ করবে না।” । তবে ৮ জানুয়ারি বক্তব্য নথিভুক্ত করাতে মুম্বই পুলিশের কাছে হাজিরা দিতে হবে তাঁদের।

আপত্তিকর মন্তব্যে প্রসঙ্গে কঙ্গনা, তাঁর বোনকে এর আগেও তলব করা হয়েছিল। কিন্তু মুম্বই পুলিশের সামনে হাজিরা দেননি তাঁরা। আইনজীবী মারফত জানিয়ে দেন, ভাইয়ের বিয়ে উপলক্ষ্যে ১৫ নভেম্বর পর্যন্ত ব্যস্ত থাকবেন। মুম্বই পুলিশ তৃতীয় নোটিস পাঠিয়ে কঙ্গনা, রঙ্গোলিকে জেরার জন্য যথাক্রমে ২৩ ও ২৪ নভেম্বর হাজির হতে বলে।

বিপাকে পড়ে গ্রেফতারি এড়াতে এবার বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন রানাউত সিস্টার্সরা। তাঁদের আইনজীবী রিজওয়ান সিদ্দিকি বান্দ্রা আদালতের নির্দেশকে চ্যালেঞ্জ জানিয়ে এফআইআর খারিজ করার আবেদন জানিয়েছেন বম্বে হাইকোর্টে।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bombay hc no coercive action for now kangana ranaut rangoli

Next Story
‘মাকে ছেড়ে যাওয়ার পরও আমার শিক্ষা নিয়ে প্রশ্ন তোলেন?’, ঝাঁজালো কুমার শানুর ছেলেJaan-sanu
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com