scorecardresearch

বড় খবর

হাইকোর্টে স্বস্তি আরিয়ানের! প্রতি শুক্রবার হাজিরার শর্ত তুলল আদালত

Aryan Khan: তাছাড়া শহরের বাইরে আরিয়ান কোথায়, কখন, কী কারণে থাকবেন, সেসব জানাতে হবে তদন্তকারী সংস্থাকে।

Aryan Khan walks out of Arthur Road Jail after 26 days
ছেলের মুক্তি, স্বস্তিতে শাহরুখ।

Aryan Khan: বম্বে হাইকোর্টে বড়সড় স্বস্তি আরিয়ান খানের। শাহরুখ পুত্রকে জামিন শর্তে ছাড় দিয়েছে আদালত। এখন আর প্রতি সপ্তাহে এনসিবির মুম্বই অফিসে হাজিরা দিতে হবে না আরিয়ানকে। জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হলে এনসিবি দিল্লি অফিসে হাজিরা দিতে হবে তাঁকে। তবে অন্তত তিন দিন আগে শাহরুখ পুত্রকে নোটিশ পাঠাবে তদন্তকারী সংস্থা। তাঁর জামিনের উপর থাকা শর্তে এই শিথিলতা এনেছেন হাইকোর্টের বিচারপতি নীতিন সাম্ব্রের বেঞ্চ।

পাশাপাশি মুম্বই ছাড়তে হলে আরিয়ান আগে এনসিবিকে অবগত করবে। তাছাড়া শহরের বাইরে আরিয়ান কোথায়, কখন, কী কারণে থাকবেন, সেসব জানাতে হবে তদন্তকারী সংস্থাকে। এমনটাই সংশোধিত শর্তে জানিয়েছে হাইকোর্টের সিঙ্গল বেঞ্চ।

তাঁর জামিন শর্তে উল্লেখ ছিল, ‘প্রতি শুক্রবার এনসিবি মুম্বই অফিসে হাজিরা দিতে হবে আরিয়ানকে।‘ এই শর্তে শিথিলতা চেয়ে বম্বে হাইকোর্টেই আবেদন করেছিলেন শাহরুখ-পুত্র।

এদিকে, মাদক মামলায় ২৮ অক্টোবর শর্তাধীনে শাহরুখ পুত্রের জামিন মঞ্জুর করে হাইকোর্ট। প্রতি শুক্রবার মুম্বইয়ের এনসিবি দফতরে হাজিরা দিতে হবে আরিয়ান খানকে। এমন মোট ১৪টি শর্ত আরোপ করে জামিন মঞ্জুর হয় আরিয়ানের। সেই শর্তগুলোয় শিথিলতা চেয়ে হাইকোর্টেই দরবার করেছেন শাহরুখ পুত্র। সেই আবেদনের শুনানিতে এদিন কিছু শর্ত শিথিল করেছে হাইকোর্ট।

জানা গিয়েছে, এখন মুম্বই অফিস থেকে সরে এই মাদক মামলার তদন্ত নিয়ন্ত্রিত হচ্ছে দিল্লি অফিসে। তাই প্রতি শুক্রবার মুম্বই অফিসে হাজিরার শর্ত বিলোপ করুক আদালত। এই আবেদন আদালতে করেছেন আরিয়ান। যেহেতু মুম্বই অফিসে জিজ্ঞাসাবাদ চলছে না। তাই এই মুহূর্তে সেই অফিসে হাজিরার কোনও প্রয়োজন নেই। উল্লেখ শাহরুখ-পুত্রের আবেদনে।

পাশাপাশি আবেদনে আরিয়ান উল্লেখ করেছে, ‘প্রতিবার যখন তিনি এনসিবি মুম্বই অফিসে যান, তখন পুলিশ তাঁকে এসকোর্ট করে নিয়ে যায়। বাইরে সংবাদ মাধ্যম এবং উৎসুক জনতার ভিড় থাকে। কিন্তু তিনি এই তদন্তে সাহায্য করতে চান এবং তলব পেলেই হাজিরা দিতে প্রস্তুত।‘ 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bombay high court grants relief aryan khan on weekly attendance entertainment