বড় খবর

সুশান্তকাণ্ডে রিয়ার আনা অভিযোগে দিদি প্রিয়াঙ্কার বিরুদ্ধে মামলায় স্থগিতাদেশ বম্বে হাইকোর্টের

ভুয়ো প্রেসক্রিপশন ও আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ তুলে সুশান্তের দুই দিদি প্রিয়াঙ্কা ও মীতু সিংয়ের বিরুদ্ধে পালটা মামলা দায়ের করেছিলেন রিয়া চক্রবর্তী।

Sushant

সুশান্ত কাণ্ডে নয়া মোড়। গত সেপ্টেম্বরে প্রেমিকা রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) দায়ের করা মামলার প্রেক্ষিতে সোমবার রায় দিল বম্বে হাইকোর্ট। ভুয়ো প্রেসক্রিপশন ও আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ তুলে সুশান্তের দুই দিদি প্রিয়াঙ্কা ও মীতু সিংয়ের বিরুদ্ধে পালটা মামলা দায়ের করেছিলেন অভিনেত্রী। যার ভিত্তিতে এদিন মীতু সিংয়ের বিরুদ্ধে আনা অভিযোগ খারিজ করে দেয় আদালত। অন্যদিকে প্রিয়াঙ্কা সিংয়ের বিরুদ্ধে মামলায় আপাতত স্থগিতাদেশ জারি করল বম্বে হাইকোর্ট।

উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) পরিবারের তরফে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছিল বিহারে। তার পালটা দিতেই অভিনেত্রীও সুশান্তের দুই দিদির বিরুদ্ধে মামলা দায়ের করেন। অভিনেতার মৃত্যুর সঙ্গে জড়িত মাদককাণ্ডে এনসিবির হাতে গ্রেপ্তারির কয়েক ঘন্টা আগে, ৭ই সেপ্টেম্বর পাল্টা অভিযোগ দায়ের করেন অভিনেত্রী রিয়া।

অভিনেত্রী, প্রয়াত অভিনেতার দুই দিদির বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ আনেন। সুপ্রিম কোর্টের নির্দেশ মেনে এই মামলাও সিবিআইয়ের হাতে তুলে দেয় মুম্বই পুলিশ। এর আগে সেই এফআইআর রদ করার জন্য বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন মিতু ও প্রিয়াঙ্কা। রিয়ার অভিযোগ, ৮ জুন অভিনেতার মৃত্যুর মাত্র ৬ দিন আগে হোয়াটসঅ্যাপের মাধ্যমে প্রিয়াঙ্কা সিং ‘ভুয়ো’ প্রেসক্রিপশন সুশান্তকে পাঠিয়েছিলেন। যেখানে নেক্সিটো, লিব্রিয়াম সেবনের পরামর্শ দেওয়া হয়েছিল। প্রত্যেকটি সাইকোট্রপিক ড্রাগ সমন্বিত ওষুধ এবং এনডিপিএস আইন, ১৯৮৫-এর আওতাধীন। এরপরই এফআইআর দায়ের করেন রিয়া।

উল্লেখ্য, গতবছর ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের বান্দ্রার ফ্ল্যাট থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করে মুম্বই পুলিশ। আত্মহত্যা না খুন? এই প্রশ্নে যখন দ্বিখণ্ডিত অনুরাগীরা, ঠিক তার ১ মাসের মাথাতেই প্রয়াত অভিনেতার পরিবারের তরফে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। অন্যদিকে, সুশান্তকে আত্মহত্যা করার প্ররোচনা দেওয়ার অভিযোগ তুলে পালটা রিয়াও অভিনেতার দুই দিদি প্রিয়াঙ্কা ও মীতুর বিরুদ্ধে মামলা দায়ের করেন। মাস খানেক পেরিয়ে গেলেও সুশান্তের মৃত্যুরহস্য এখনও অধরাই। তবে বম্বে হাইকোর্টের দেওয়া রায়ে এদিন কিছুটা হলেও রিয়া যেমন স্বস্তি পেয়েছেন, অপরদিকে মীতু সিংও তাঁর বিরুদ্ধে প্রমাণের অভাবে মামলা খারিজ হওয়ায় স্বস্তিতে।

Web Title: Bombay high court refuses to quash fir against sushant rajputs sister priyanka singh

Next Story
ফেসবুকে সুইসাইড নোট লিখে আত্মহত্যা সুশান্তের ‘এমএস ধোনি’ ছবির সহ-অভিনেতারSandeep Nahar
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com