জাতীয় পুরস্কারের মহড়া মঞ্চে শ্রীদেবীকে নিয়ে কী বললেন বনি কাপুর?

মম ছবিতে অভিনয়ের জন্য জাতীয় পুরস্কারে সম্মানিত হচ্ছেন শ্রীদেবী। অভিনেত্রীকে দেওয়া মরণোত্তর এই সম্মানগ্রহণের জন্য দিল্লিতে পৌঁছেছেন তাঁর স্বামী বনি কাপুর ও দুই কন্যা খুশি কাপুর এবং জাহ্নবী কাপুর।

By: New Delhi  Published: May 3, 2018, 5:05:59 PM

মম ছবিতে অভিনয়ের জন্য জাতীয় পুরস্কারে সম্মানিত হচ্ছেন শ্রীদেবী। অভিনেত্রীকে দেওয়া মরণোত্তর এই সম্মানগ্রহণের জন্য দিল্লিতে পৌঁছেছেন তাঁর স্বামী বনি কাপুর ও দুই কন্যা খুশি কাপুর এবং জাহ্নবী কাপুর।

ডিডি নিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে দেওয়ার সময়ে আক্ষরিক অর্থেই আবেগপ্রবণ হয়ে পড়েন বনি কাপুর। ছলছলে চোখে বনি কাপুর বলেন, শ্রীদেবীকে মিস করছেন তিনি। ‘‘ও যদি এখানে থাকত, তাহলে খুবই গর্ববোধ করত। ও যে কঠোর পরিশ্রম এই ছবির জন্য করেছে তা এভাবে সম্মানিত হচ্ছে দেখে আমরাও খুব গর্ববোধ করছি। ও অনেক পুরস্কার পেয়েছে, তবে এটাই সব পুরস্কারের সেরা।’’

 

৬৫তম জাতীয় পুরস্কার অনুষ্ঠিত হবে দিল্লির বিজ্ঞান ভবনে। শ্রীদেবীর হয়ে পুরস্কার নেওয়ার জন্য এদিন এই অনুষ্ঠানে যোগ দেন বনি কাপুর, জাহ্নবী কাপুর ও খুশি কাপুর।

Look at the night skies tonight… Chandni must be smiling from above ????????❤️❤️ She must be watching…proud of her strong daughters who’ve come and faced the world media in tough times like these ❤️❤️ Yep Jhanvi and Khushi (who’s just 17 btw) are in Delhi right now with daddy Boney Kapoor… the fam have reached the capital and are seen here at Vigyan Bhawan. Sridevi has posthumously been honoured with a National Award for her performance in MOM and the fam will collect it on her behalf ❤️❤️ Follow ???? @khushikapoor_the_crush . #voompla #bollywood #jhanvikapoor #khushikapoor #boneykapoor #janhvikapoor #bollywoodstyle #bollywoodfashion #bollywoodactress #mumbaidaily #mumbaidiaries #mumbaiscenes #mumbai #sridevi #sridevikapoor #ripsridevi #vigyanbhawan #nationalaward #daughtersarethebest #daughtersarespecial #daughtersareablessing #delhievents #ananyapanday #suhanakhan #delhidiaries #delhiscenes #desigirl #indianactress #bollywoodactresses #bollywoodstylefile

A post shared by KHUSHI KAPOOR (@khushikapoor_the_crush) on

বনি কাপুর বলেন, প্রায় ৩০০-রও বেশি ছবিতে কাজ করেছেন শ্রীদেবী। কেরিয়ারের সেরা সম্মান পাওয়ার সময়েই শ্রীদেবীর অনুপস্থিতি নিয়ে খেদ প্রকাশ করেন তিনি।

 

আরও পড়ুন, রাষ্ট্রপতির সিদ্ধান্তে বিতর্ক, জাতীয় চলচ্চিত্র পুরস্কার বয়কটের সিদ্ধান্ত অন্তত ৬০ জনের

বৃহস্পতিবার দিল্লিতে আয়োজিত হল ৬৫ তম জাতীয় পুরস্কার বিতরণী অনুষ্ঠানের। মাত্র ১১ জনের হাতে নিজে পুরস্কার তুলে দেবেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। এ নিয়ে বিতর্ক দানা বেঁধেছে। পুরস্কার নিতে অস্বীকার করেছেন বেশ কিছু শিল্পী।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Boney kapoor remembers sridevi at the national film awards

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X