বড় খবর

মা পিয়া ও প্রেমিকা কৌশানী তৃণমূলে, বিজেপির সোহেলের বাড়িতে বনি, তুঙ্গে জল্পনা

বনি সেনগুপ্তও কি তাহলে পদ্মবনের পথে? কী বলছেন অভিনেতা?

Bonny

রাজ্য রাজনীতিতে এখন দল-বদলের হাওয়া। একুশের বিধানসভা নির্বাচনের আগে যে যেদিকে পারছেন, ঝুঁকছেন! টলিউড ইন্ডাস্ট্রির তারকারা নিত্যদিন কেউ শিবির বদলাচ্ছেন, ‘এ ফুল, ও ফুল’ করছেন, আবার কেউ বা রাজনীতির ময়দানে ‘শিক্ষানবীশ’ হিসেবে অভিষেক ঘটাচ্ছেন। বলা ভাল, ‘মুড়ি-মুড়কি’র মতো রাজনীতির ময়দানে পদার্পণ করছেন। সেই প্রেক্ষিতেই এবার উঠে এল বনি সেনগুপ্তর নাম। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে ভারতীয় জনতা পার্টির একনিষ্ঠ সদস্য-অভিনেতা সোহেল দত্তের (Sohail Dutta) বাড়িতে। যাঁর জন্মদিনের পার্টিতে কিনা শুভেন্দু অভিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ ও বৈশালী ডালমিয়াদের দেখা গিয়েছিল। আর সেই পার্টির দিন কয়েক পরই দিল্লিতে উড়ে গিয়ে সবুজ রং পরিত্যাগ করে গেরুয়া মন্ত্রে দীক্ষিত হয়েছিলেন তাঁরা। এবার সেই সোহেলের বাড়িতেই নাকি বনি সেনগুপ্তকে (Bonny Sengupta) দেখা গিয়েছে। আর সেই খবর প্রকাশ্যে আসা মাত্রই বনির পদ্মবনে যাওয়ার জল্পনা জোরালো হয়েছে। শোনা যাচ্ছে বালিগঞ্জ থেকে নাকি তাঁকে প্রার্থী করা হতে পারে।

কিন্তু টলিউড অভিনেতার মা পিয়া সেনগুপ্ত (Piya Sengupta) এবং প্রেমিকা কৌশানী মুখোপাধ্যায় (Kaushani Mukherjee) তো সদ্য তৃণমূলে যোগ দিয়েছেন। তাহলে কি, শিগগিরিই গৃহযুদ্ধ বাঁধার পথে? সেই প্রশ্নেই এখন সরগরম টলিপাড়া। তা যে অভিনেতার বিজেপিতে যোগ দেওয়ার জল্পনা তুঙ্গে, তিনি কী বলছেন? বনি সেনগুপ্তের কথায়, “দিদির পাশেই ছিলাম। দিদির পাশেই থাকব। বিজেপিতে যোগদানের প্রশ্নই ওঠে না!”

তাহলে সোহেল দত্তের বাড়িতে বনি কেন গিয়েছিলেন? সেই প্রেক্ষিতে অবশ্য বনির সাফ উত্তর, বন্ধুত্বের খাতিরেই তাঁর বাড়িতে যাওয়া। আর কিছুই নয়। কিন্তু তাই যদি হয়, তাহলে বনি সেনগুপ্তকে নিয়ে এত হইচইয়ের পর সোহেল দত্ত কেন তাঁর সোশ্যাল মিডিয়া থেকে সাক্ষাতের ছবি উড়িয়ে দিলেন? সেই প্রশ্নের উত্তর কিন্তু এখনও অধরাই।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bonny sengupta at bjp supporter actor sohail duttas home speculation arises

Next Story
একুশের ভোটযুদ্ধে ‘নায়িকা সংবাদ’! রাজনীতিতে এসে পুরুষতান্ত্রিক সমাজে নিত্য-সঙ্গী ‘ট্রোল’Tollywood
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com