বড় খবর

অর্ধনারীশ্বর অবতারে বনি-কৌশানি, ভৌতিক ‘ধাঁধাঁ’র সমাধানে তারকাজুটি

ব্যাপারটা কী?

Bonny Sengupta, Koushani Mukherjee, tollywood, ধাঁধা, বনি সেনগুপ্ত, কৌশানি মুখোপাধ্যায়
ভৌতিক 'ধাঁধাঁ'র সমাধানে বনি সেনগুপ্ত, কৌশানি মুখোপাধ্যায়

অর্ধনারীশ্বর অবতারে বনি সেনগুপ্ত (Bonny Sengupta) এবং কৌশানি মুখোপাধ্যায় (Koushani Mukherjee)! আজ্ঞে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় তেমন একটি পোস্টারই মিলল। বিষয়টা তাহলে খোলসা করেই বলা যাক। এই হর-পার্বতী লুক আসলে বনি-কৌশানির আগামী ছবি ‘ধাঁধাঁ’র জন্য। বাংলাদেশের প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়ার ব্যানারেই তৈরি হচ্ছে এই ছবি।

হরর কমেডি ঘরানার ছবি। অর্থাৎ, গা ছমছমে ভৌতিক আমেজের সঙ্গে হাস্যরসের মিশেল। তা গল্পটা কেমন? বনি সেনগুপ্ত একজনের ছেলের ভূমিকায় রয়েছেন। বাবার সঙ্গে বনিবনা না হওয়ায় বাড়ি ছাড়তে হয়। এরপর বিদেশে পাড়ি। সেখানেই পড়াশোনা এবং বিয়ে। তবে পরে পৈতৃক ভিটেতে ফিরে জানতে পারে তার বাবা আর বেঁচে নেই। এবং সেই মৃত ব্যক্তির আত্মাই তাড়া করে বেড়ায়। বলাই বাহুল্য, এখানে বনির স্ত্রীয়ের চরিত্রে দেখা যাবে কৌশানিকে। আর বনির বাবার চরিত্রে অভিনয় করছেন রজতাভ দত্ত (Rajatava Dutta)। পরিচালনায় শামিম আহমেদ রনি।

[আরও পড়ুন: সত্যিটা জানলে পিলে চমকে যাবে! রেস্তরাঁয় খুন-কঙ্কাল রহস্য… তারপর?]

লকডাউনের আগেই একটা গানের দৃশ্যের শ্যুটিংয়ের জন্য কাশ্মীরে যেতে হয়েছিল বনি-কৌশানিকে। তবে কোভিডের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়তেই ফিরে আসতে হয়। অগত্যা, গানের শ্যুটিং সারার পর বন্ধ রাখতে হয়েছিল সিনেমার কাজ। তবে চলতি মাসের ২১-২২ তারিখ ফের কাশ্মীরে শ্যুটিং করতে যাচ্ছে গোটা টিম।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bonny sengupta koushani mukherjees upcoming film

Next Story
বলিউডে নয়া জুটি! কঙ্গনা প্রযোজিত ছবিতে নওয়াজউদ্দিনNawazuddin Siddiqui, Kangana Ranaut, Tiku weds Sheru, নওয়াজউদ্দিন সিদ্দিকি, কঙ্গনা রানাউত, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com